MS Dhoni: অপহরণকাণ্ডে এবার নাম জড়াল মহেন্দ্র সিংহ ধোনির! নিখোঁজ শিশু

শোরগোল রাঁচিতে।

Updated By: Oct 27, 2023, 06:54 PM IST
MS Dhoni: অপহরণকাণ্ডে এবার নাম জড়াল মহেন্দ্র সিংহ ধোনির! নিখোঁজ শিশু

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অপহরণকাণ্ডে এবার নাম মহেন্দ্র সিংহ ধোনির! কীভাবে? প্রাক্তন ভারত অধিনায়কের নাম করে বছর দেড়েকের এক শিশুকন্যাকে অপহরণের অভিযোগ। এখনও পর্যন্ত খোঁজ মেলেনি অপহৃত শিশুর। 

আরও পড়ুন:  Amethi Murder Case: যোগী-রাজ্যে ফের নৃশংস ঘটনা, ১৬ বছরের কিশোরীকে নিজের বাড়িতেই পুড়িয়ে মারল দুষ্কৃতিরা

পুলিস সূত্রের খবর, দিন তিনেক আগে রাঁচির একটি দোকানে কেনাকাটা করছিলেন মধু দেবী নামে এক মহিলা। সঙ্গে ছিল তাঁর দুই মেয়েও। একজনের বয়স ৮ বছর, আর একজনের দেড় বছর।

তারপর? ওই মহিলার দাবি, কেনাকাটার করার সময়ে বাইকে চেপে ওই দোকানে হাজির হন এক যুবক ও এক মহিলা। তাঁরা বলেন, গরিবদের জন্য অর্থ সাহায্য করছেন ধোনি। বাড়িও তৈরি করে দিচ্ছেন। এমনকী,  যেখানে টাকা বিতরণ হচ্ছে, সেখানে মধুকে যেতেও বলেন ওই যুবক ও মহিলা। 

পুলিস জানিয়েছে, রাঁচির হার্মু এলাকায় বিদ্যুৎ দফতরে মধুকে নিয়ে যান অভিযুক্তরা। তাঁকে বলা হয়, অফিসে বৈঠক চলছে। এরপর অন্য় মহিলা একটু অন্যমনস্ক হতেই তাঁর দেড় বছরের শিশুকন্যাকে নিয়ে অভিযুক্তরা চম্পট দেয়! তদন্তে নেমেছে পুলিস।

আরও পড়ুন: Uttar Pradesh: চা দিতে দেরি কেন হচ্ছে ! রাগে নিজেকেই আগুনে পুড়িয়ে দিলেন এক ব্যক্তি

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.