Hyderabad Shocker: ফোনে কথা বলতে বলতেই পাঁচ তলা থেকে ঝাঁপ, ভয়ংকর ঘটনার হাড়হিম ভিডিয়ো...

ফোনে কথা বলতে বলতেই পাঁচ তলা থেকে সোজা নিচে ঝাঁপ। ঘটনাস্থলে উপস্থিত লোকেরা বারন করা সত্ত্বেও শুনলেন না তিনি। মুহূর্তের মধ্যে নিজের জীবন শেষ করে ফেললেন ২৩ বছরের এক তরুণী। বিভিন্ন সংবাদমাধ্যম সুত্রে দেখা গেছে সেই ভিডিয়োটি। আপনি যদি দুর্বল হৃদয়ের হন, তাহলে এই ভিডিয়ো দেখা থেকে বিরত থাকুন। 

Updated By: Sep 14, 2024, 07:56 PM IST
Hyderabad Shocker: ফোনে কথা বলতে বলতেই পাঁচ তলা থেকে ঝাঁপ, ভয়ংকর ঘটনার হাড়হিম ভিডিয়ো...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফোনে কথা বলতে বলতেই পাঁচ তলা থেকে সোজা নিচে ঝাঁপ। ঘটনাস্থলে উপস্থিত লোকেরা বারন করা সত্ত্বেও শুনলেন না তিনি। মুহূর্তের মধ্যে নিজের জীবন শেষ করে ফেললেন ২৩ বছরের এক তরুণী। বিভিন্ন সংবাদমাধ্যম সুত্রে দেখা গেছে সেই ভিডিয়োটি। আপনি যদি দুর্বল হৃদয়ের হন, তাহলে এই ভিডিয়ো দেখা থেকে বিরত থাকুন। 

আরও পড়ুন,  Port Blair: 'গুলামি সে আজাদি', চেনা পোর্ট ব্লেয়ারের মৃত্যুতে এল 'শ্রী বিজয় পুরম'

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ওই মহিলা একটি পাঁচতলা বাড়ির একেবারে ওপরের বারান্দার কিনারায় দাঁড়িয়ে আছেন। স্থানীয়রা চিৎকার করে করে ওই মহিলাকে পিছিয়ে যেতে বলছেন। বারবার বলছেন তিনি যেন সেখান থেকে লাফ না দেন। কিন্তু কয়েক সেকেন্ডের মধ্যেই ওই মহিলা সেখান থেকে ঝাঁপ দেন। রিপোর্ট অনুযায়ী, ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের রামনগর এলাকার চিক্কাদাপল্লী থানার আওতাধীন আরটিসি ক্রস রোডের কাছে গিরি শিখর অ্যাপার্টমেন্টে। জানা গেছে ওই মহিলার নাম সানা বেগম। যিনি ঘটনার দিন ওই অ্যাপার্টমেন্ট বিল্ডিংয়ের ভিতরে প্রবেশ করেন এবং পাঁচ তলায় উঠে ফোনে কথা বলতে থাকেন। ফোনে কথা বলতে বলতেই তিনি নিচে লাফ দেন। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। 

স্থানীয় বাসিন্দারা, যারা ওই মুহূর্তে সেখানে উপস্থিত ছিলেন, তাঁরা দ্রুত পুলিসে খবর দেয়। পুলিস এবং ফরেনসিক দল ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুর করে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য গান্ধী হাসপাতালে পাঠায় পুলিস। এখনও পর্যন্ত এই আত্মহত্যার কারণ জানা যায়নি বলে খবর। চিক্কাদাপল্লী থানার পুলিস এই বিষয়ে একটি মামলা দায়ের করেছে এবং ঘটনার সময় উপস্থিত সবার সাথে কথা বলছে।

আপনি কি অবসাদগ্রস্ত? বিষণ্ণ? চরম কোনও সিদ্ধান্ত নেবেন না। আপনার হাত ধরতে তৈরি অনেকেই। কথা বলুন প্লিজ... 

iCALL (সোম-শনি, ১০টা থেকে ৮টা) ৯১৫২৯৮৭৮২১

কলকাতা পুলিস হেল্পলাইন (সকাল ১০টা-রাত ১০টা, ৩৬৫ দিন) ৯০৮৮০৩০৩০৩, ০৩৩-৪০৪৪৭৪৩৭

আরও পড়ুন,  Vande Bharat Metro: ছুটবে দেশের প্রথম বন্দে ভারত মেট্রো! কোথা থেকে কোথায়? ভাড়া কত? জেনে নিন...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.