Indian Railway: বাতিল ৯২ ট্রেন, দেখে নিন ব্যহত হবে কিনা আপনার যাত্রা

এছাড়াও ২১টি ট্রেন আংশিকভাবে বাতিল করা হয়েছে বলেও জানানো হয়েছে

Updated By: Apr 2, 2022, 11:22 AM IST
Indian Railway: বাতিল ৯২ ট্রেন, দেখে নিন ব্যহত হবে কিনা আপনার যাত্রা
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: একদিনে বাতিল ৯২ ট্রেন।  ভারতীয় রেল তাদের সর্বশেষ আপডেটে জানিয়েছে,রেল পরিচালনা সংক্রান্ত বিভিন্ন সমস্যার কারনে ৯২টি ট্রেন বাতিল করেছে তারা। 

IRCTC ওয়েবসাইটে জানানো হয়েছে যে এই ৯২টি ট্রেন সম্পূর্ণভাবে বাতিল করা হয়েছে শনিবার। এছাড়াও ২১টি ট্রেন আংশিকভাবে বাতিল করা হয়েছে বলেও জানানো হয়েছে।

ট্রেন বাতিল হওয়ার ফলে যে রাজ্যের যাত্রীরা সমস্যার সম্মুখিন হবেন তাদের মধ্যে রয়েছে উত্তরপ্রদেশ, রাজস্থান এবং পশ্চিমবঙ্গ।

আরও পড়ুন: Narendra Modi: 'আমার জীবন ধ্বংস করেছেন', প্রধানমন্ত্রীকে প্রাণনাশের হুমকি!

যে ট্রেনগুলি সম্পূর্ণ বাতিল করা হয়েছে সেগুলি হল ০০৯৭৯,০৩০৫১, ০৩০৮৫, ০৩০৮৬, ০৩০৮৭, ০৩০৯৪, ০৩৫৯১, ০৪৩০৫, ০৪৮২৬, ০৫০৯১, ০৫১৬৯, ০৫১৭০, ০৫১৭১, ০৫১৭২, ০৫৪৪৫, ০৫৪৪৬, ০৫৭০২, ০৭৫২০, ০৭৭৯৬, ০৮২৬৪, ০৮৩০৩, ০৮৬৬৫, ০৮৬৬৬, ০৮৭৩৭, ০৮৭৩৮, ০৮৭৩৯, ০৮৭৪০, ০৮৭৫৫, ০৮৭৫৬, ০৯১১০, ০৯১১৩, ০৯৪৪০, ০৯৪৪৪, ১০১০১, ১০১০২, ১১২৬৫, ১১২৬৬, ১৪২০৩, ১৪২০৪, ১৪২১৯, ১৪২২০, ১৪২৩৫, ১৫৭০৯, ১৫৭১০, ১৮২৩৫, ১৮২৩৬, ১৮২৪৭, ১৮২৪৮, ২০৯৪৮, ২০৯৪৯, ২২৪৫৩, ২২৬২৭, ২২৬২৮, ৩১৩১১, ৩১৩১২, ৩১৪১১, ৩১৪১৪, ৩১৮১১, ৩১৮১২, ৩২২১১, ৩৩৮১১, ৩৩৮১২, ৩৪১১১, ৩৪১১২, ৩৪৩৫২, ৩৪৪১২, ৩৪৫১১, ৩৪৭১১, ৩৪৭১৪, ৩৪৯৩৫, ৩৬০৩৩, ৩৬০৩৪, ৩৭৩০৫, ৩৭৩০৬, ৩৭৩০৭, ৩৭৩০৮, ৩৭৩০৯, ৩৭৩১৬, ৩৭৩১৯, ৩৭৩২৭, ৩৭৩৩০, ৩৭৩৩৫, ৩৭৩৩৮, ৩৭৩৪৩, ৩৭৩৪৮, ৩৭৩৫৪, ৩৭৪১১, ৩৭৪১২, ৩৭৪১৫, ৩৭৪১৬, ৫২৯৬৫, ৫২৯৬৬।  

পুরো তালিকা দেখুন এখানে ক্লিক করে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.