কাশ্মীরে নিরাপত্তা বাহিনীর ক্যাম্পে জঙ্গি হামলা, গুলি বিনিময়ে হত চার জঙ্গি

কাশ্মীরে ফের নিরাপত্তা বাহিনীর ক্যাম্পে হামলা চালাল জঙ্গিরা। এবার নিশানায় সিআরপিএফ ক্যাম্প। প্রচুর আগ্নেয়াস্ত্র নিয়ে বান্দিপোরার সুম্বলে সিআরপিএফ ক্যাম্পে ঢুকে পড়ার চেষ্টা করে একদল জঙ্গি। ভোর চারটে নাগাদ ৪৫ ব্যাটেলিয়নের পোস্ট লক্ষ্য করে গুলি ছুঁড়তে শুরু করে তারা। সঙ্গে সঙ্গেই জবাব দেয় বাহিনী। গুলি বিনিময়ে মৃত্যু হয়েছে চার জঙ্গির। জঙ্গিদের থেকে উদ্ধার হয়েছে বেশ কয়েকটি আগ্নেয়াস্ত্র ও প্রচুর গোলাবারুদ।

Updated By: Jun 5, 2017, 09:34 AM IST
কাশ্মীরে নিরাপত্তা বাহিনীর ক্যাম্পে জঙ্গি হামলা, গুলি বিনিময়ে হত চার জঙ্গি

ওয়েব ডেস্ক: কাশ্মীরে ফের নিরাপত্তা বাহিনীর ক্যাম্পে হামলা চালাল জঙ্গিরা। এবার নিশানায় সিআরপিএফ ক্যাম্প। প্রচুর আগ্নেয়াস্ত্র নিয়ে বান্দিপোরার সুম্বলে সিআরপিএফ ক্যাম্পে ঢুকে পড়ার চেষ্টা করে একদল জঙ্গি। ভোর চারটে নাগাদ ৪৫ ব্যাটেলিয়নের পোস্ট লক্ষ্য করে গুলি ছুঁড়তে শুরু করে তারা। সঙ্গে সঙ্গেই জবাব দেয় বাহিনী। গুলি বিনিময়ে মৃত্যু হয়েছে চার জঙ্গির। জঙ্গিদের থেকে উদ্ধার হয়েছে বেশ কয়েকটি আগ্নেয়াস্ত্র ও প্রচুর গোলাবারুদ।

এদিকে, এবার থেকে শত্রুপক্ষের সঙ্গে যুদ্ধের পরিস্থিতি তৈরি হলে সম্মুখসমরে লড়়াইয়ের সুযোগ পাবেন মহিলা সেনাকর্মীরা, গতকাল একথা জানিয়েছেন ভারতের সেনাপ্রধান বিপিন রাওয়াত। সেনাবাহিনীতে কাজ করা সত্ত্বেও এতদিন পর্যন্ত মহিলাদের সরাসরি যুদ্ধে যাওয়ার অনুমতি ছিল না। উল্লেখ্য, জার্মানি, অস্ট্রেলিয়া, কানাডা, আমেরিকা, ব্রিটেন, ডেনমার্ক, ফিনল্যান্ড, ফ্রান্স, নরওয়ে, সুইডেন ও ইজরায়েল ছাড়া বিশ্বের আর কোনও দেশে মহিলারা সেনাবাহিনীতে সরাসরি যুদ্ধে যাওয়ার অনুমতি পান না। (আরও পড়ুন - ISI এজেন্ট সন্দেহে সুরাট থেকে ধৃত ১)

.