একটা বিড়ির জন্য চারজনে মিলে একজনকে প্রায় মেরে ফেলল!

এই ভিডিওটি দেখলে নিজের ঘেন্না হতে পারে, আমরা মানুষ বলে! এই ভিডিওটি দেখলে আপনার হাত নিশপিশ করবে, ওই অপরাধীদের মারার জন্য অথবা উচিত শিক্ষা দেবার জন্য। এই ভিডিওটি ফরিদাবাদের। সেখানে অক্ষয় নামের এক যুবক রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। সেইসময় তাঁর রাস্তা আটকে দাঁড়ায়, চারজন শক্ত সামর্থ অপরাধী। তারা অক্ষয়ের কাছে বিড়ি চান। কিন্তু অক্ষয়ের কাছে বিড়ি ছিলো না। সে বিড়ি দিতে না পারায় ওই চারজন অক্ষয়কে সমানে মারতে থাকে।

Updated By: Feb 4, 2016, 05:22 PM IST
একটা বিড়ির জন্য চারজনে মিলে একজনকে প্রায় মেরে ফেলল!

ওয়েব ডেস্ক: এই ভিডিওটি দেখলে নিজের ঘেন্না হতে পারে, আমরা মানুষ বলে! এই ভিডিওটি দেখলে আপনার হাত নিশপিশ করবে, ওই অপরাধীদের মারার জন্য অথবা উচিত শিক্ষা দেবার জন্য। এই ভিডিওটি ফরিদাবাদের। সেখানে অক্ষয় নামের এক যুবক রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। সেইসময় তাঁর রাস্তা আটকে দাঁড়ায়, চারজন শক্ত সামর্থ অপরাধী। তারা অক্ষয়ের কাছে বিড়ি চান। কিন্তু অক্ষয়ের কাছে বিড়ি ছিলো না। সে বিড়ি দিতে না পারায় ওই চারজন অক্ষয়কে সমানে মারতে থাকে।

ওই সময় রাস্তা দিয়ে অন্যরাও যাচ্ছিল। কিন্তু কেউ অক্ষয়কে বাঁচাতে আসেনি। যদিও তাঁর এক বন্ধু রাহুল বারবার ওই চারজনের কাছে অক্ষয়কে না মারতে অনুরোধ করেন। কিন্তু ওই চারজনের মধ্যেকার শয়তান কিছুতেই থামছিল না। উল্টে ওই চারজনের একজন অচৈতন্য থাকা অবস্থায় অক্ষয়ের শরীরে প্রস্রাবও করে দেয়। গোটা ভিডিওটা দেখার পর ভাবুন, আমাদের সমাজে মানুষের বেশে এরা কারা ঘুরে বেড়াচ্ছে!

 

.