মুম্বাইয়ে ভেঙে পড়ল তিনতলা বাড়ি

লাগাতার বৃষ্টির জের। মুম্বইয়ে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল তিনতলা বাড়ি। ভিওয়ান্ডি এলাকার ঘটনা। ধ্বংসস্তূপের নীচে অনেকেই আটকে আছেন বলে আশঙ্কা করা হচ্ছে। জোর কদমে শুরু হয়েছে উদ্ধারকাজ। ঘটনাস্থলে রয়েছে দমকল ও বিপর্যয় মোকাবিলা বাহিনী। স্থানীয় মানুষও উদ্ধারকাজে হাত লাগিয়েছেন। দিন দুয়েকের টানা বৃষ্টিতে নাজেহাল মুম্বইবাসী। এরই মাঝে আজকের ঘটনা।

Updated By: Aug 7, 2016, 12:34 PM IST
মুম্বাইয়ে ভেঙে পড়ল তিনতলা বাড়ি

ওয়েব ডেস্ক: লাগাতার বৃষ্টির জের। মুম্বইয়ে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল তিনতলা বাড়ি। ভিওয়ান্ডি এলাকার ঘটনা। ধ্বংসস্তূপের নীচে অনেকেই আটকে আছেন বলে আশঙ্কা করা হচ্ছে। জোর কদমে শুরু হয়েছে উদ্ধারকাজ। ঘটনাস্থলে রয়েছে দমকল ও বিপর্যয় মোকাবিলা বাহিনী। স্থানীয় মানুষও উদ্ধারকাজে হাত লাগিয়েছেন। দিন দুয়েকের টানা বৃষ্টিতে নাজেহাল মুম্বইবাসী। এরই মাঝে আজকের ঘটনা।

আরও পড়ুন- আজ বিকেলে সামুদ্রিক জলোচ্ছ্বাসের সমস্যায় পড়তে পারেন মুম্বইবাসী

স্থানীয় প্রশাসনের মতে, বাড়িটির অবস্থা বিপজ্জনক ছিল। যে কনও সময়েই ভেঙে পড়াতে পারত। এই আশঙ্কার কথা মাথায় রেখেই গত কয়েক দিন আগে ওই পরিবারগুলিকে বাড়িটি ছাড়ার নোটিস পাঠানো হয়েছিল। কিন্তু তার পরেও তাঁদের টনক নড়েনি। স্থানীয় বাসিন্দারাও একই অভিযোগ জানিয়েছেন।

আরও পড়ুন- মুম্বই-গোয়া জাতীয় সড়কে ব্রিজ দুর্ঘটনায় পড়া ১৪ জনকে উদ্ধার করা হয়েছে

গত কয়েক দিন ধরেই মুম্বইযে প্রবল বৃষ্টি হচ্ছে। এই বৃষ্টিতে বাড়িটির অবস্থা আরও শোচনীয় হয়। এ দিন সকাল হতেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে সেটি।

.