জানেন বাবুলের বিয়েতে কী উপহার দিচ্ছেন মমতা!

অন্য দলের তো তাতে কী? 'দিদি' তে এর আগেও এই ধরনের সৌজন্যতা দেখিয়েছেন। আফটার অল একই রাজ্যের মানুষ তো...তাই 'ভাই'-এর বিয়েতে এটাই বোধহয় তাঁর টোকেন গিফ্ট।

Updated By: Aug 7, 2016, 12:02 PM IST
জানেন বাবুলের বিয়েতে কী উপহার দিচ্ছেন মমতা!

ওয়েব ডেস্ক : অন্য দলের তো তাতে কী? 'দিদি' তে এর আগেও এই ধরনের সৌজন্যতা দেখিয়েছেন। আফটার অল একই রাজ্যের মানুষ তো...তাই 'ভাই'-এর বিয়েতে এটাই বোধহয় তাঁর টোকেন গিফ্ট।

সামনেই বিয়ে আসানসোলের বিজেপি নেতা তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র। কাজের মাঝে বিয়ের প্রস্তুতি নিয়েও চলছে টাইট সিডিউল। ভিভিআপি গেস্টদের জন্য চলছে হোটেল বুকিং...রয়েছে বাকিদের জন্যও ব্যবস্থা। এরই মাঝে আবার নিমন্ত্রণের পালাটিও সেরে ফলতে হচ্ছে একা হাতেই। রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসের কাছে দিল্লিতে বঙ্গভবনে অতিথিদের রাখার জন্য ১০টি ঘর ভাড়া চেয়েছেন বাবুল।  

আরও পড়ুন- তোলাবাজদের এবার দলেও জায়গা নেই, হুঁশিয়ারি মমতা বন্দ্যোপাধ্যায়ের

তবে, এসবের মাঝেও রাজনৈতিক দূরত্বকে ভুলে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বিয়েতে আমন্ত্রণ জানিয়েছেন তিনি। শুধু আমন্ত্রণ জানানোই নয়, ফোনও করেছেন তিনি। তবে, রাজনৈতিক প্রচারে সেই সময় বাইরে থাকার কারণে বিয়েতে উপস্থিত থাকতে পারবেন না তিনি। কিন্তু এরই মাঝে রাস্তায় গাড়ি থামিয়ে সেই ঝালমুড়ির সৌজন্যতা থেকে মঞ্চে দাঁড়িয়ে প্রশংসার কথা ভোলেননি মমতা বন্দ্যোপাধ্যায়। আর তাই বোধহয় বিয়ের টোকেন গিফ্ট হিসেবে বঙ্গভবনে চাওয়া ঘরগুলি অবিলম্বে বাবুলের জন্য বুক করতে বলে দেন মুখ্যমন্ত্রী। আর তার জন্য বাবুলের কাছ থেকে একটিও পয়সা নিতে বারন করে দেওয়া হয়েছে তাঁর পক্ষ থেকে। কারণ ওই বাড়ার টাকা তিনি(মুখ্যমন্ত্রী) নিজেই দেবেন বলে জানিয়েছেন। শুধু তাই নয়, বিয়ের পর নতুন স্ত্রীকে নিয়ে দেখা করতে আসার জন্যও বাবুলকে আমন্ত্রণ জানিয়েছেন 'দিদি'। 

.