Free Fire: অনলাইন গেমে খোয়া গেল ৪০ হাজার টাকা, অবসাদে আত্মহত্যা ষষ্ঠ শ্রেণীর ছাত্রের

মায়ের কাছে ক্ষমা চেয়ে সুইসাইড নোট

Updated By: Jul 31, 2021, 01:25 PM IST
Free Fire: অনলাইন গেমে খোয়া গেল ৪০ হাজার টাকা, অবসাদে আত্মহত্যা ষষ্ঠ শ্রেণীর ছাত্রের

নিজস্ব প্রতিবেদন: মোবাইলে অনলাইন গেমে আসক্তি (Game Addiction) থেকে অবসাদের শিকার (Depression)। চল্লিশ হাজার টাকা খুইয়ে আত্মহত্যার পথ বেছে নিল বছর তেরোর কিশোর। ঘটনায় স্তম্ভিত গোটা দেশ। সুইসাইড নোট (Suicide Note) লিখে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে ঐ কিশোর, খবর পুলিস সূত্রে। এই ঘটনায় আরও একবার অনলাইন গেমে আসক্তির ফলে মানসিক ও শারীরিক স্বাস্থ্যের অবনতির বিষয়টি সামনে এল।

মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ছাতারপুর জেলায়। সূত্রের খবর, শুক্রবার সন্ধেয় ছাতারপুর শহরের বাসিন্দা ষষ্ঠ শ্রেণীর পড়ুয়া ঐ কিশোর নিজের বাড়িতেই আত্মহত্যা করে। নাবালকের বাবা প্যাথোলজি ল্যাবে কাজ করেন বলে জানা গিয়েছে। তিনি বাড়িতে ছিলেন না। পেশায় নার্স ঐ নাবালকের মা জেলা হাসপাতালে কাজে গিয়েছিলেন বলে জানায় পুলিস।

আরও পড়ুন: 'One Nation One Ration Card' চালুর সুপ্রিম নির্দেশের 'ডেডলাইন' আজ, কী অবস্থা রাজ্যগুলিতে?

ডিএসপি শশাঙ্ক জৈন জানান, ঐ কিশোর সুইসাইড নোট রেখে গিয়েছে। সেখানে মায়ের কাছে ক্ষমা চেয়ে আত্মহত্যার কারণ হিসেবে অবসাদকেই উল্লেখ করে সে। আরও লেখে, Free Fire গেমে মায়ের UPI Account থেকে ৪০ হাজার টাকা 'অপচয়' করে ফেলাতে আত্মহত্যার পথ বেছে নেওয়া। জানা গিয়েছে, মোবাইলে টাকা কেটে নেওয়ার মেসেজ পেয়ে ছেলেকে ফোন করে বকাবকি করেন নাবালকের মা। তারপরেই নিজেকে ঘরে বন্ধ করে সে। কিছু সময় পেরোলে বিষয়টি নজরে আসে নাবালিকার দিদির। দরজা না খুললে সে তার বাবা-মাকে জানায়। এরপর, দরজা ভাঙলে নাবালকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। ঘটনায় স্তম্ভিত ওয়াকিবহাল মহল।  

আরও পড়ুন: Pulwama Encounter:কাশ্মীরে সেনা অভিযান, পুলওয়ামায় খতম ২ জঙ্গি

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.