ব্লাড ক্যান্সার কেড়ে নিয়েছে স্বপ্ন, তাই একদিনের পুলিস কমিশনার ১০ বছরের বালক

বড় হয়ে পুলিস কমিশনার হওয়ার স্বপ্ন দেখে ১০ বছরের সাদিক। কিন্তু ব্লাড ক্যান্সার কেড়ে নিয়েছে সেই স্বপ্ন। বুধবার পূরণ করা হল সেই স্বপ্ন। একদিনের জন্য হায়দরাবাদের পুলিস কমিশনার করা হল সাদিককে। একদিনের জন্য তাকে স্যালুট করলেন হায়দরাবাদের পুলিস অফিসাররা।

Updated By: Oct 15, 2014, 07:45 PM IST
ব্লাড ক্যান্সার কেড়ে নিয়েছে স্বপ্ন, তাই একদিনের পুলিস কমিশনার ১০ বছরের বালক

ওয়েব ডেস্ক: বড় হয়ে পুলিস কমিশনার হওয়ার স্বপ্ন দেখে ১০ বছরের সাদিক। কিন্তু ব্লাড ক্যান্সার কেড়ে নিয়েছে সেই স্বপ্ন। বুধবার পূরণ করা হল সেই স্বপ্ন। একদিনের জন্য হায়দরাবাদের পুলিস কমিশনার করা হল সাদিককে। একদিনের জন্য তাকে স্যালুট করলেন হায়দরাবাদের পুলিস অফিসাররা।

করিমনগরের সাদিকের অনেক আত্মীয় পুলিস ফোর্সে চাকরি করেন। দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত শিশুদের নিয়ে কাজ করে ভলান্টারি অরগানাইজেশন মেক আ উইশ ফাউন্ডেশন। তাদের কাছে সাদিক জানিয়েছিল পুলিস কমিশনার হওয়ার স্বপ্নের কথা। বুধবার একদিনের জন্য হায়দরাবাদের পুলিস কমিশনারের চেয়ারে বসে সাদিক সাংবাদিকদের বলে, আমি দুষ্কৃতীদের পাকড়াও করে শান্তি বজায় রাখতে চাই।

সাদিকের স্বপ্ন পূরণ করতে একদিনের জন্য সানন্দে নিজের কেবিন ও চেয়ার ছেড়ে দিয়েছিলেন হায়দরাবাদের পুলিস চিফ মহেন্দর রেড্ডি। অগাস্ট মাসে তেলেঙ্গানার এক হাসপাতালে যান মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও। সেইসময় অসুস্থ শিশুরা তাকে নিজেদের স্বপ্নের কথা জানায়।

 

 

 

.