Woman's Ironing Technique: সময় বাঁচাতে প্রেসার কুকার দিয়েই 'ইস্ত্রি'! এমন উপায় দেখে তাজ্জব বনলেন সকলেই

Uses Pressure Cooker To Iron Clothes: ইলেকট্রিক আয়রন বা কোথাও কোথাও তো স্টিম আয়রনও দেখা যায়। কিন্তু তাই বলে প্রেসার কুকার দিয়ে জামা কাপড় আয়রন! এতো কল্পনাই করা যাচ্ছে না। 

Updated By: Mar 13, 2024, 05:04 PM IST
Woman's Ironing Technique: সময় বাঁচাতে প্রেসার কুকার দিয়েই 'ইস্ত্রি'! এমন উপায় দেখে তাজ্জব বনলেন সকলেই
ফোটো- এক্স হ্যাণ্ডেল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মহিলার ইস্ত্রি করার টেকনিক দেখে তাজ্জব নেটদুনিয়া। পুরনো দিনে লোহার আয়রন কাঠকয়লার আঁচে গরম করে জামাকাপড় ইস্ত্রি করার চল ছিল কিন্তু সে সব এখন অতীত। ইলেকট্রিক আয়রন বা কোথাও কোথাও তো স্টিম আয়রনও দেখা যায়। কিন্তু তাই বলে প্রেসার কুকার দিয়ে জামা কাপড় আয়রন! এতো কল্পনাই করা যাচ্ছে না। এমনই এক ভিডিয়ো সাড়া ফেলে দিয়েছে। এক্স হ্যাণ্ডেলে যা পোস্ট করেছেন শুভাঙ্গী পণ্ডিত। 

আরও পড়ুন, Holi 2024 | Holika Dahan 2024: কবে দোল, ২৪ না ২৫ মার্চ? হোলিকা দহনই-বা কবে? জেনে নিন চন্দ্রগ্রহণের সময়...

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, ইনডাকশনে প্রেসার কুকার গরম করে সেটা দিয়ে শার্ট ইস্ত্রি করছেন এক মহিলা। তবে এই পদ্ধতি অত্যন্ত বিপজ্জনক। প্রেসার কুকার আয়রন করার জন্য ডিজাইন করা হয় না এবং জামা পুড়ে যাওয়ার মতো ঘটনাও ঘটতে পারে। কখনও নিজের সঙ্গেও একই দুর্ঘটনা ঘটতে পারে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ইউজাররা ওই মহিলর নিরাপত্তার প্রশ্নও তুলেছেন এবং এই প্রক্রিয়া এড়িয়ে চলার পরামর্শই দিয়েছেন।

এমনকী এখনও পর্যন্ত ২ লক্ষ ভিউ হয়েছে সেই ভিডিয়োতে। একজন সেখানে লিখেছেন, দেশি জুগার। আবার কেউ লিখেছে, এই ক্রিয়েটিভিটিকে স্যালুট। একজন আবার লিখেছেন, উনি সায়েন্স বোঝেন, বিশেষ করে পদার্থবিদ্যা। অন্য এক ইউজারের বক্তব্য, এই আইডিয়ার জন্য ধন্যবাদ। শেষ মূহুর্তে কেউ কখনও বিপদে পড়লে কাজে লাগবে। কারও মতে, পেটেন্ট নিয়ে রাখা উচিত ওনার। 

আরও পড়ুন, Gaja Kesari Yog 2024: গজকেশরী যোগ শুরু, বৃহস্পতির দৃষ্টিতে জীবনে টাকার সমস্যা মিটবে ৬ রাশি

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.