Sun Transit: সূর্য প্রবেশ করে গিয়েছে মীনে! এজন্য কোন রাশির জীবনে ঘনিয়ে আসছে অন্ধকার, কাদের ভাগ্যোদয়?

Sun Transit: সূর্যের কৃপায় মানুষ সম্মানলাভ করেন। আজ, ১৪ মার্চ, দুপুর ১২ টা ২৩ মিনিটে মীন রাশিতে প্রবেশ করেছে সূর্য। মীন রাশিতে সূর্যের এই আগমনের কারণে কিছু মানুষের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে।

Updated By: Mar 14, 2024, 01:34 PM IST
Sun Transit: সূর্য প্রবেশ করে গিয়েছে মীনে! এজন্য কোন রাশির জীবনে ঘনিয়ে আসছে অন্ধকার, কাদের ভাগ্যোদয়?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কারও জন্মকুণ্ডলীতে সূর্য শক্তিশালী অবস্থানে থাকলে, সেই ব্যক্তি তাঁর জীবনের নানা ক্ষেত্রে এগিয়ে যান। বিশ্বাস, সূর্যের কৃপায় মানুষ সম্মানলাভ করেন। আজ, ১৪ মার্চ, দুপুর ১২ টা ২৩ মিনিটে মীন রাশিতে প্রবেশ করেছে সূর্য। মীন রাশিতে সূর্যের এই আগমনের কারণে কিছু মানুষের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। তবে, দুটি রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যের এই ট্রানজিট খুবই অশুভ হতে চলেছে। এই দুই রাশির জাতকদের নানা ক্ষতি হতে পারে, হতে পারে সম্মানহানি। আসুন জেনে নিই সেই ২টি রাশি কোনগুলি। 

আরও পড়ুন: Saturn During Holi: বিরল যোগ! দোলের আগেই শনির কৃপায় এই তিন রাশি ভেসে যাবে টাকার বন্যায়...

সিংহ: সূর্যের এই ট্রানজিট সিংহ রাশির জাতকদের পক্ষে খুব একটা ফলপ্রসূ হবে না। এর জেরে এই রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে অনেক উত্থান-পতন আসবে। সূর্যের এই মীনযাত্রা এঁদের স্বাস্থ্যের উপর নেতিবাচক প্রভাব ফেলবে। এঁদের চোখ, হার্ট এবং হাড় সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। এই সময়ে এঁদের বড় ধরনের আর্থিক ক্ষতি হতে পারে।

কন্যা: সূর্যের ট্রানজিট এঁদের দাম্পত্য জীবনে অশান্তি ডেকে আনতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে নানা বিষয়ে মতভেদ ও তা থেকে মনান্তর ঘটতে পারে এঁদের। শুধু তাই নয়, নানা ক্ষেত্রে এঁদের সমস্যা বাড়তে পারে। সূর্যের এই গোচরের জেরে এঁদের স্বাস্থ্যের অবনতিও ঘটতে পারে। এ সময়ে এঁদের সব সময়েই একটু সতর্ক থাকা জরুরি।

সূর্য ট্রানজিটের নেতিবাচক প্রভাবের প্রতিকার:

সূর্যের এই গোচরের নেতিবাচক প্রভাব এড়াতে আদিত্যস্তোত্র পাঠ করুন। গরিব মানুষকে দান করুন। রবিবার কোনও মন্দিরে ফল, বিশেষ করে ডালিম দান করুন। এটা করলে সূর্যের নেতিবাচক প্রভাব কমে বলে মনে করা হয়। আর তামার পাত্রে একটু সিঁদুর মিশ্রিত জল নিন তারপর সেটি সূর্যদেবের উদ্দেশ্যে নিবেদন করুন।

এই দুটি রাশি বাদ দিলে বাকি যে কয়েকটি রাশি থাকে তার জাতক-জাতিকাদের জীবনে সূর্যের এই ট্রানজিটের নেতিবাচক প্রভাব তেমন পড়বে না বলেই মনে করা হচ্ছে। 

আরও পড়ুন: Budh Shukr Gochar: বিরল! বুধ-শুক্র গোচর এই রাশির জাতক-জাতিকাদের জীবনে নিয়ে আসছে বিপুল সৌভাগ্য...

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.