মেষ রাশির কেমন যাবে ২০১৫? জানাচ্ছেন জ্যোতিষ সন্দীপ কোচার

২১ মার্চ-২১ এপ্রিল

Updated By: Dec 22, 2014, 06:41 PM IST
মেষ রাশির কেমন যাবে ২০১৫? জানাচ্ছেন জ্যোতিষ সন্দীপ কোচার
Pic courtesy: Thinkstock Photos.

মেষ রাশি: ২১ মার্চ-২১ এপ্রিল

মেষ রাশির জাতকরা এই বছরে বহু সুবর্ণ সুযোগ পাবেন। কর্কট রাশির ঘরে বৃহস্পতির দৃষ্টি থাকায় ঘরে শান্তি ও নিরাপত্তা বজায় থাকবে। যারা পড়াশোনা করছেন বা শিক্ষার সঙ্গে যুক্ত তাদের জন্য বছরের প্রথমার্ধ খুব শুভ। শিক্ষায় বিশেষ উন্নতি হবে, নতুন ডিগ্রি পেতে পারেন। মেষ রাশির জাতকদের বছরের প্রথমার্ধে নতুন বাড়ি, গাড়ি লাভের সম্ভাবনাও প্রবল। মায়ের সঙ্গে সম্পর্ক আরও ভাল হবে, মায়ের শরীর স্বাস্থ্য ভাল থাকবে।

তবে এই বছর মেষ রাশির জাতকদের হঠাত্‍ শরীর খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের দিকে বিশেষ খেয়াল রাখতে হবে। কাজের ক্ষেত্রে বেশ কিছু নতুন সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। দ্বাদশ ঘরে কেতুর দৃষ্টি থাকায় কাজের জন্য, ঘুরতে বা তীর্থের জন্য বিদেশভ্রমণের সুযোগও রয়েছে এই বছর।

বছরের দ্বিতীয়র্ধে বৃহস্পতি থাকবে সিংহ রাশির ঘরে। মেষ রাশির পঞ্চম ঘরে বৃহস্পতি থাকার কারণে সন্তান, সৃজনশীল কাজকর্ম, ব্যবসা ও প্রণয়ের জন্য এই সময় খুব ভাল। যাদের এই সময় বিদেশ যাত্রার পরিকল্পনা রয়েছে বা আন্তর্জাতিক মার্কেটিংয়ের সঙ্গে যুক্ত তাদের জন্য বছরের এই সময় খুব ভাল। বাবা, শিক্ষক ও গুরুর সঙ্গে সম্পর্কে উন্নতি হবে। আত্মবিশ্বাস ও উদ্যম বাড়বে। ফলে ব্যক্তিত্বে পরিবর্তন আসবে যা উন্নতির সহায়। শুক্রের প্রভাবে এই সময় পরিবার ও বন্ধুদের সঙ্গে সম্পর্ক ভাল হবে।

বছরের শেষার্ধে শনির প্রভাবে আর্থিক চাপ যেতে পারে। এই সময় খরচ সম্পর্কে সচেতন থাকা প্রয়োজন। তবে রোগমুক্তি, মামলা জেতার সম্ভবনা রয়েছে। চাইলে এই সময় নতুন ব্যবসা শুরু করতে পারেন। কাজের ক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনাও রয়েছে। সেপ্টেম্বর থেকে অক্টোবর মাসের মধ্যে সহকর্মীদের সঙ্গে ভুল বোঝাবুঝির জেরে কিছু কাজ দীর্ঘায়িত হতে পারে।

www.sundeepkoachar.com

 

 

.