২৪ বছর বয়সেই জীবন যেন ভারী হয়ে উঠেছে ...

২৪ বছর বয়স তাঁর। ওজন ২৮৫ কেজির একটু বেশি। তিনি একটি রিয়েলেটি শো করতে চলেছেন টিএলসির বিশেষ অনুষ্ঠান "My 600 lb Life"। এই শো-য়ে তিনি জানাবেন, শরীরে ওজন কীভাবে জীবনের প্রতিবন্ধক হয়ে দাঁড়াতে পারে।

Updated By: Dec 22, 2014, 05:32 PM IST
২৪ বছর বয়সেই জীবন যেন ভারী হয়ে উঠেছে ...
PIC- TLC

ওয়েব ডেস্ক: ২৪ বছর বয়স তাঁর। ওজন ২৮৫ কেজির একটু বেশি। তিনি একটি রিয়েলেটি শো করতে চলেছেন টিএলসির বিশেষ অনুষ্ঠান "My 600 lb Life"। এই শো-য়ে তিনি জানাবেন, শরীরে ওজন কীভাবে জীবনের প্রতিবন্ধক হয়ে দাঁড়াতে পারে।

অ্যামবার নিজের স্থূল শরীর নিয়ে তিনি বেজায় বিরক্ত ও মর্মাহত। তিনি মনে করেন এতো মোটা হওয়ার জন্য দায়ি একমাত্র নিজেই। এক সাক্ষাত্কারে নিজের জীবন নিয়ে কিছু বলতে গিয়ে হতাশ হয়ে পড়েন অ্যামবার।  তিনি জানান, "আমার মনে হয় কখনও স্বাভাবিক জীবনে ফিরতে পারবনা। সর্বক্ষণ শরীরে মৃদু যন্ত্রণা হচ্ছে। নিজের কাজ নিজে করতে পারিনা। এমনকী নিজের পায়ে দাঁড়ানোর ক্ষমতা আমার নেই। শরীরের যত্ন নিতে পারিনা ঠিকভাবে।"


PIC- TLC

২০১৫, জানুয়ারি মাসে মার্কিন যুক্তরাষ্ট্রে টিলসির এই বিশেষ অনুষ্ঠান আসতে চলেছে। অ্যামবারে জীবন নিয়ে মন খারাপ করা তথ্যচিত্র হয়ত আমেরিকার মোটা মানুষদের শরীর সচেতনতা নিয়ে নতুন বার্তা দিতে পারবে, বলে মনে করছেন বিশেষজ্ঞরা। অ্যামবার তাঁর মায়ের করুণ মুখ দেখে নিজেকে খুব দুখি মনে করছেন। এই রিয়েলেটি শো-তে দেখানো হবে, অ্যামবার মতো বেটি জো, সুসান, চ্যারিটিদের 'স্থূল জীবন-কাহিনি'।

.