আজ কী অফিস থেকে একটু তাড়াতাড়ি কেটে পড়বেন ভাবছেন? তাহলে এই ভিডিওটা দেখতেই হবে!

কিছুদিন আগেই একটা জোক হোয়াটস্ অ্যাপে খুব ভাইরাল হয়েছিল। জোকটাতে বলা হচ্ছে, ''প্রাইভেট ফার্মে কেউই চাকরি করেন না, সবাই চাকরি বাঁচান।'' কথাটার মর্ম প্রত্যেক প্রাইভেট ফর্মের কর্মীই হাড়েহাড়ে বোঝেন। তবে প্রাইভেট হোক বা সরকারি যেকোনও কর্মীর জন্যই এই ভিডিওটা দেখা দরকার।

Updated By: Jun 10, 2016, 05:01 PM IST
আজ কী অফিস থেকে একটু তাড়াতাড়ি কেটে পড়বেন ভাবছেন? তাহলে এই ভিডিওটা দেখতেই হবে!

ওয়েব ডেস্ক: কিছুদিন আগেই একটা জোক হোয়াটস্ অ্যাপে খুব ভাইরাল হয়েছিল। জোকটাতে বলা হচ্ছে, ''প্রাইভেট ফার্মে কেউই চাকরি করেন না, সবাই চাকরি বাঁচান।'' কথাটার মর্ম প্রত্যেক প্রাইভেট ফর্মের কর্মীই হাড়েহাড়ে বোঝেন। তবে প্রাইভেট হোক বা সরকারি যেকোনও কর্মীর জন্যই এই ভিডিওটা দেখা দরকার।

ভিডিওটাতো দেখবেনই, কিন্তু তার আগে কয়েকটা কথা বলে নিই। আপনি নিশ্চই বাঁধাধরা নিয়মের চাকরি করতে করতে মাঝে মধ্যেই বিরক্ত হয়ে যান। হওয়াটাই স্বাভাবিক। আর কখনও কখনও একটু তাড়াতাড়ি অফিস কাটার ইচ্ছেও হয়। তাও খুবই স্বাভাবিক। আরে মাঝে মধ্যে তো দরকারও থাকে যার জন্য ছুটি হওয়ার আগেই একটু তাড়াতাড়ি অফিস থেকে বোরোতে হয়।

আপনি জানেনও কি ভাবে কাকে ম্যানেজ করে বসের চোখ এড়িয়ে টুক করে কেটে পড়তে হবে। কিন্তু সবসময় কি আর ব্যাপারটা এরকম 'মসৃন' হয়? কখনও কখনও তো এমন হয় যখন বেরোতে গিয়ে দেখেন বস তখনও বেরিয়ে যাননি অফিস ছেড়ে। অমনি হয়ে গেল আপনার তাড়াতাড়ি বেরোনো। এবার দেখুন সেই সময় আপনাকে ঠিক কেমন দেখতে লাগে এই ভিডিওতে...

 

.