'অদৃশ্য ছাতা' মাথায় এবারে বৃষ্টি উপভোগ করুন, কথা দিলাম ভিজবেন না

অঝোর ঝড়ে বৃষ্টি হচ্ছে। মাঝ রাস্তায় দাঁড়িয়ে আটকে পড়লেন। চোখ গেল বৃষ্টিমুখোর কলকাতার রাজপথে এক প্রেমিক-প্রেমিকা হাতে হাত ধরে দিব্যি হেঁটে চলেছে। কিন্তু কোনওভাবেই তারা ভেজেনি। এমন দৃশ্য দেখলে অবাক হবেন না। তাদের হাতে রয়েছে 'অদৃশ্য ছাতা'।

Updated By: Oct 14, 2014, 07:45 PM IST
'অদৃশ্য ছাতা' মাথায় এবারে বৃষ্টি উপভোগ করুন, কথা দিলাম ভিজবেন না
IMG & NEWS Source:: psfk.com

ওয়েব ডেস্ক: অঝোর ঝড়ে বৃষ্টি হচ্ছে। মাঝ রাস্তায় দাঁড়িয়ে আটকে পড়লেন। চোখ গেল বৃষ্টিমুখোর কলকাতার রাজপথে এক প্রেমিক-প্রেমিকা হাতে হাত ধরে দিব্যি হেঁটে চলেছে। কিন্তু কোনওভাবেই তারা ভেজেনি। এমন দৃশ্য দেখলে অবাক হবেন না। তাদের হাতে রয়েছে 'অদৃশ্য ছাতা'।

অদৃশ্য ছাতা শুনে পাগলের প্রলাপ বলবেন। কিন্তু না। এর বাস্তব রূপ দিয়েছে চিনের এক বিজ্ঞানী ছোয়াঙ ওয়াঙ। আপনার হাতে থাকবে একটা জাদুছড়ি। জাদুছড়ির সুইচ টিপলেই বৃষ্টি আপনার মাথায় আর পড়বে না।

ভাবছেন কিভাবে কাজ করবে এই 'জাদুছড়ি'। এই ছড়ির তলায় রয়েছে একটি সুইচ ও বায়ু নিয়ন্ত্রণ করার জন্য যন্ত্র। মাঝখানে রয়েছে লিথিয়াম ব্যাটারি। একদম উপরে আছে পাম্প। সুইচ টিপলে পাম্প থেকে হাওয়া নির্গত হয়। আপনি সুইচের মাধ্যম দিয়ে হাওয়া নিয়ন্ত্রণ করতে পারেন। বৃষ্টি দিক অনুযায়ী হাওয়ার দিক পরিচালিত করা যায়।

কত দাম হতে পারে 'অদৃশ্য ছাতার'? এই ছাতার দাম ভারতীয় মুদ্রায় পাঁচ হাজার থেকে আট হাজারের মধ্যে হবে। সেপ্টেম্বর, ২০১৫-র মধ্যে বাজারে আসবে 'অদৃশ্য ছাতা'। তবে সাবধান, পার্কে বসে অদৃশ্য ছাতা ঢেকে অশ্লীল কাজ করবেন না। কারণ আপনি অদৃশ্য থাকবেন কিনা এর গ্যারেন্টি আমরা নিচ্ছি না।

.