Horoscope Today: লক্ষ্মীবারে সম্পত্তি লাভের আশা ধনুর, বৃশ্চিকের পদোন্নতি, পড়ুন রাশিফল

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal- কেমন কাটবে দিন? 

Updated By: Nov 18, 2021, 07:42 AM IST
Horoscope Today: লক্ষ্মীবারে সম্পত্তি লাভের আশা ধনুর, বৃশ্চিকের পদোন্নতি, পড়ুন রাশিফল
Rashifal: রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

-পারিবারিক সম্পর্ক নিবিড় হবে। ভাই-বোন বা নিকটাত্মীয়দের থেকে সহযোগিতা পাবেন। জীবনের বহু আটকে থাকা গুরুত্বপূর্ণ কাজ এ সময় শুরু করতে পারেন। বৃহস্পতি ও শুক্র গ্রহের শুভ প্রভাবকে কাজে লাগিয়ে এগিয়ে যান। 

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

- আকস্মিক ধনলাভ বা উত্তরাধিকার সূত্রে সম্পত্তি পেতে পারেন। দীর্ঘ দিন ধরে যদি কোনও রোগে ভোগেন, তার থেকেও মুক্তি মিলতে পারে। কর্মক্ষেত্রেও শুভ দৃষ্টির পলে উন্নতির যোগ তৈরি করছে। জনপ্রিয়তা বাড়বে। নিশ্চিন্তে থাকুন, অসমাপ্ত যে কোনও কাজ শেষ করতে পারবেন এ বছরে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

-শারীরিকভাবেও সুস্থ থাকবেন। প্রেম এবং সন্তান স্থানে অনুকুল পরিবেশ রয়েছে। ভালো কোনও ইঙ্গিত পেতে পারেন। একযোগে সূর্য এবং বৃহস্পতির প্রভাবে এ বছর আপনার অন্যতম সেরা বছর হতে চলেছে। শিক্ষারতদের সফলতার পুরো সম্ভাবনা রয়েছে। প্রেম এবং দাম্পত্য জীবন সুখের হবে। 

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

- বড় ধরনের ক্ষতি বা দুর্ঘটনা যাতে না হয়, তার দিকে খেয়াল রাখা ভীষণ জরুরি। যদি বিদেশ সফরের ভাবনাচিন্তা থাকে, তবে এখনই উত্তম সময়। আদালতের মামলা নিয়ে সতর্ক থাকুন। কোনও রকম ঝগড়াবিবাদ বা আইনি ঝামেলায় জড়াবেন না। অন্যথা মানসিক অশান্তিতে ভুগতে হবে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

-ব্যস্ততা থাকবে সারা বছর। নানা কাজকর্মে নিজের জন্য মাঝে মাঝে সময় বার করা কঠিন হতে পারে। বছরের শেষ দিকে কারও প্রেমে পড়তে পারেন। এমনকী ঘটনা বিয়ে পর্যন্ত গড়াতে পারে। তবে হঠকারি হবেন না। সিদ্ধান্ত ভেবেচিন্তে নিলে ফল ভালো পেতে পারেন। মনে রাখবেন বেশি দুঃসাহস ভালো নয়।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

-অযথা চিন্তা বিপদ ডাকতে পারে। কর্মক্ষেত্রে বড় এবং গুরুত্বপূর্ণ প্রোজেক্টে কাজ করতে হতে পারে। আসবাব, ঘর সাজাতে যদি খরচের কথা ভাবেন, আগে বুঝেশুনে তবে এগোন। খরচ আপনার চিন্তার চেয়ে অনেক বেশি হয়ে যেতে পারে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

-দান-ধ্যান এবং আধ্যাত্মিক ব্যাপারে আগ্রহ বাড়বে। হঠাত্‍ অসুস্থতা হাসপাতালের পথ না দেখায় তার দিকে খেয়াল রাখতে হবে। নিজের অত্যন্ত পছন্দসই ব্যক্তির সঙ্গে হঠাত্‍ করে দেখা হয়ে যেতে পারে। রাশিতে শনির ভ্রমণ আপনাকে পরিশ্রম করাবে। নেতিবাচক মনোভাবের দিকে আপনাকে ঠেলবে। এ সময় মনস্থির রেখে কাজ করুন।  

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

-ভাগ্যের দরজা খুলবে। বছর শেষে চাকরিতে পদোন্নতির খবরও পেতে পারেন। আয় হলেও, সঙ্গে ব্যয়ও হবে। ফলে খরচ করার আগে ভালো করে ভেবে নিন। ফাটকা খেলার কথা চিন্তাও করবেন না। তাতে ভালো ফল পাবেন না। বরঞ্চ সুরক্ষিত ক্ষেত্রে নিয়োগের ওপর জোর দিন।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

-কোনও কারণে শরীরে নানা সমস্যা দেখা দিতে পারে। বিশেষ খেয়াল রাখা প্রয়োজন। তবে স্থাবর সম্পত্তিগত লাভ হতে পারে। শেয়ার বাজারে বিনিয়োগ করার আগে ভেবে নিন। নিকট বন্ধুদের সঙ্গে দূরত্ব তৈরি হবে। সম্পত্তি লাভের আশা রয়েছে। বছরভর নেতিবাচক সিদ্ধান্তে ভুগতে পারেন। 

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

-কর্মস্থলে প্রশংসা পাওয়ার সম্ভাবনা রয়েছে। জনপ্রিয়তা বাড়বে। বৈদেশিক বাণিজ্যের জন্যেও বছর লাভজনক হবে। বাড়ি বদল বা রেনোভেশনের চিন্তাভাবনা থাকলে লেগে পড়ুন। আয় হলেও খরচ কিন্তু বুঝেশুনে করতে হবে। জীবনসঙ্গীর খোঁজে থাকলে বছরের শেষ পর্যন্ত অপেক্ষা করুন। 

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

-আপনাকে মাত দিতে পারবে না। ভাগ্যস্থানে শনির প্রভাবে কিছু প্রতিকূল পরিস্থিতি তৈরি হতে পারে। এর কারণেই পিতা বা গুরুজনদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। যাত্রায় বাধা আসতে পারে। 

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

-রোজগার বাড়বে। কর্মক্ষেত্রেও ভালো করবেন। জনপ্রিয়তার শিখরে পৌঁছবেন। বিবাদ এবং পারিবারিক অশান্তি থেকে মুক্তি পাবেন। পকেটের হালও ভালো হওয়ার সম্ভাবনা রয়েছে। ছোটখাটো বাধাবিঘ্ন আসতে পারে।  ধৈর্য হারাবেন না। শত্রুদের সংখ্যা বৃদ্ধি হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.