SBI: টু হুইলার লোন পান মাত্র ২৫৬ টাকায়, জেনে নিন কীভাবে

গাড়ির দামের ৮৫ শতাংশ টাকা লোন হিসেবে পাবেন গ্রাহকরা

Updated By: Nov 17, 2021, 06:48 PM IST
SBI: টু হুইলার লোন পান মাত্র ২৫৬ টাকায়, জেনে নিন কীভাবে

নিজস্ব প্রতিবেদন: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI) টু-হুইলারের জন্য প্রতি ১০,০০০ টাকায় ২৫৬ টাকা ইএমআইতে (EMI) ঋণ দিচ্ছে। SBI গ্রাহকরা তাদের YONO অ্যাপের মাধ্যমেই পূর্ব-অনুমোদিত ঋণ নিতে পারেন। SBI তার গ্রাহকদের ঋনের ক্ষেত্রে সহজ EMI, প্রক্রিয়াকরণ এবং ডেলিভারির আশ্বাস দিয়েছে। একটি টুইটে SBI এই কথা জানিয়েছে।

 

SBI আরও জানিয়েছে সেই ব্যাঙ্কে অ্যাকাউন্ট থাকলে এখন মাত্র কয়েকটি ক্লিকেই YONO অ্যাপের মাধ্যমে দিনের যেকোনো সময়ে গ্রাহকরা নিজেদের সুবিধামত আগে থেকেই অনুমোদিত টু-হুইলার লোন পেতে পারেন। বর্তমানে, এই ঋণটি ব্যাঙ্কের দ্বারা নির্ধারিত নির্দিষ্ট কিছু প্যারামিটারের উপর ভিত্তি করে আগে থেকে নির্বাচিত গ্রাহকদেরকেই দেওয়া হয়।

আরও পড়ুন: BSF Recruitment 2021: ৭২টি শুন্যপদের জন্য আবেদন গ্রহন করবে BSF

এই লোন তিন লক্ষ টাকা পর্যন্ত ৪৮ মাসের জন্য দেওয়া হবে। এক্ষেত্রে বার্ষিক সুদের হার হবে ১০.৫০ শতাংশ। গাড়ির দামের ৮৫ শতাংশ টাকা লোন হিসেবে পাবেন গ্রাহকরা। এছারাও এই লোন পাওয়ার জন্য এখন আর ব্যাঙ্কে যেতে হবে না গ্রাহকদের। বারিতে বসে YONO অ্যাপের মাধ্যমেই এই লোন পেতে পারবেন তারা। এই লোনের জন্য যোগ্যতা জানার জন্য PA2W লিখে ৫৬৭৫৬৭ নম্বরে sms করতে পারবেন গ্রাহকরা। 

YONO অ্যাপে ট্যাপ টু অ্যাপ্লাই তে ক্লিক করে ব্যক্তিগত তথ্য এবং বর্তমান কাজের তথ্য প্রদান করতে হবে। এরপরে গাড়ি এবং ডিলারের তথ্য এবং ডিলারের দেওয়া অন রোড দাম ঐ অ্যাপে জানাতে হবে। এরপরে সকল তথ্য যাচাই করে সকল শর্তাবলী মেনে নিলে ওটিপি আসবে ফোনে। সেটি জমা দিলে লোনের আবেদন সম্পূর্ণ হবে।    

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.