এবার ক্যাসিনো নিয়ে কঠোর হচ্ছে গোয়া সরকার

জিকা মোকাবিলায় মাছ। আসলে মশার লারভা মারতে মাছের ব্যবহারে জোর দিচ্ছেন পরিবেশবিদরা।  ব্রাজিলে ইতিমধ্যেই পরিবেশবিদদের পরামর্শ পৌছে দিচ্ছেন পুরকর্মী থেকে সেনা। মশার বংশ ধ্বংস করতে গাপ্পি মাছের ব্যবহার নিয়ে সচেতনতা গড়ে তুলছেন তাঁরা। সঙ্গে তো রয়েছেই মশা মারার ওষুধ। যেখানেই মশার আঁতুরঘর, সেখানেই ওষুধ ছড়িয়ে দিচ্ছেন তাঁরা। সব মিলিয়ে জোর কদমেই চলছে জিকা অভিযান।

Updated By: Feb 18, 2016, 08:39 AM IST
এবার ক্যাসিনো নিয়ে কঠোর হচ্ছে গোয়া সরকার

ওয়েব ডেস্ক: জিকা মোকাবিলায় মাছ। আসলে মশার লারভা মারতে মাছের ব্যবহারে জোর দিচ্ছেন পরিবেশবিদরা।  ব্রাজিলে ইতিমধ্যেই পরিবেশবিদদের পরামর্শ পৌছে দিচ্ছেন পুরকর্মী থেকে সেনা। মশার বংশ ধ্বংস করতে গাপ্পি মাছের ব্যবহার নিয়ে সচেতনতা গড়ে তুলছেন তাঁরা। সঙ্গে তো রয়েছেই মশা মারার ওষুধ। যেখানেই মশার আঁতুরঘর, সেখানেই ওষুধ ছড়িয়ে দিচ্ছেন তাঁরা। সব মিলিয়ে জোর কদমেই চলছে জিকা অভিযান।

গোয়া মানেই আমোদ-প্রমোদের রাজ্য। পর্যটক ঠাসাঠাসি, সমুদ্র সৈকত। গোয়া মানেই পানশালা আর ক্যাসিনো।  কিন্তু এবার ক্যাসিনো নিয়ে কঠোর হচ্ছে গোয়া সরকার। আগামী অর্থ বত্সর থেকে ক্যাসিনোতে ঢুকতে গেলে বয়স হতে হবে একুশ। এই মর্মে আইন আনছে গোয়ার বিজেপি সরকার।

পুরুষ হৃদয়ে দোল লাগাতে তিনি ছিলেন সর্বকালের অন্যতমা। আবার ফিরেছেন মেরিলিন মনরো। ছবিতে। তাও আবার এমন ছবি যা কেউ কোনও দিনও  দেখেননি। পোল্যান্ডের রক ল টাউন স্কোয়ারের চলছে মনরোর এমন কিছু এক্সক্লুসিভ ছবির প্রদর্শনী। বাস স্টপ নামে ছবির শুটিংয়ের সময় ছবিগুলি তুলেছিলেন মিল্টন গ্রিন।

.