কসমোপলিটন ম্যাগাজিনের প্রচ্ছদে বাণী কাপুরের ছবিটা দেখেছেন?

বলিউডে শুদ্ধ দেশি রোম্যান্স ফিল্ম দিয়ে অভিনয় কেরিয়ার শুরু করেছিলেন বাণী কাপুর। ওই ফিল্মে তাঁর বিপরীতে ছিলেন সুশান্ত সিং রাজপুত। এরপর রণবীর সিংয়ের বিপরীতে বেফিকর ফিল্মে দেখা যায় তাঁকে। যদিও দুটো ফিল্মের কোনওটিই বক্স অফিসে সেভাবে সফল ছিল না। বরং, বেফিকর নিয়ে বাণী কাপুরকেও পরবর্তীকালে নানা সময়ে হতাশ দেখিয়েছে। আপাতত, বাণী কাপুর অবশ্য বেশ খুশি খুশিই রয়েছেন।

Updated By: Jul 11, 2017, 03:04 PM IST
কসমোপলিটন ম্যাগাজিনের প্রচ্ছদে বাণী কাপুরের ছবিটা দেখেছেন?

ওয়েব ডেস্ক: বলিউডে শুদ্ধ দেশি রোম্যান্স ফিল্ম দিয়ে অভিনয় কেরিয়ার শুরু করেছিলেন বাণী কাপুর। ওই ফিল্মে তাঁর বিপরীতে ছিলেন সুশান্ত সিং রাজপুত। এরপর রণবীর সিংয়ের বিপরীতে বেফিকর ফিল্মে দেখা যায় তাঁকে। যদিও দুটো ফিল্মের কোনওটিই বক্স অফিসে সেভাবে সফল ছিল না। বরং, বেফিকর নিয়ে বাণী কাপুরকেও পরবর্তীকালে নানা সময়ে হতাশ দেখিয়েছে। আপাতত, বাণী কাপুর অবশ্য বেশ খুশি খুশিই রয়েছেন।

আরও পড়ুন মেয়েরা কেন শিবঠাকুরের মতো স্বামী চান, জানুন পাঁচ পয়েন্টে

জুলাই মাসের কসমোপলিটন ম্যাগাজিনের প্রচ্ছদে যে ছাপা হয়েছে তাঁরই ছবি। আর কসমোপলিটন ম্যাগাজিনের প্রচ্ছদে বাণী কাপুরকে দেখতে এতটাই সুন্দরী লাগছে যে, চারদিক থেকেই প্রশংসা ভেসে আসছে তাঁর জন্য। সাদার উপর ছাপা-ছাপা একটি টপ পরে রয়েছেন তিনি। সঙ্গে ম্যাচিং স্কার্টও। তিনি পোশাক পরেছেন আমনদীপ কৌরের। আর তাঁকে অ্যাকসেসারিজ দিয়ে সাজিয়েছে ডায়ওর। এবার আপনিই দেখে নিন ছবিটা।

আরও পড়ুন  জানেন রণবীর কাপুর পরীক্ষায় কম নম্বর পেলে তাঁর মা কী করতেন?

.