অশরীরীর শরীরচর্চা! পুলিসকর্মীদের তোলা ভিডিয়ো এখন ভাইরাল নেট দুনিয়ায়!

স্থানীয় মানুষজন এ ঘটনায় বিগত বেশ কিছুদিন ধরেই ‘ভূতের ভয়ে’ সন্ধে বেলায় ওই পার্ক-মুখো হচ্ছেন না। 

Edited By: সুদীপ দে | Updated By: Jun 13, 2020, 07:41 PM IST
অশরীরীর শরীরচর্চা! পুলিসকর্মীদের তোলা ভিডিয়ো এখন ভাইরাল নেট দুনিয়ায়!

নিজস্ব প্রতিবেদন: সন্ধ্যার অন্ধকারে ফাঁকা পার্কের একটি শরীরচর্চার যন্ত্র নিজে থেকেই ওঠানামা করছে। ঠিক যেমনটি হওয়া উচিৎ সেটির উপর কেউ বসে শরীরচর্চা করলে! লোক মুখে ছড়ানো কোনও আষাড়ে ‘ভূতের গল্প’ নয়। এমন অদ্ভুত ঘটনা প্রত্যক্ষ করেছেন কয়েকজন পুলিসকর্মী ও আধিকারিক। নিজের চোখের উপরেই যেন বিশ্বাস হচ্ছিল না তাঁদের! তাই গোটা ব্যপারটির ভিডিয়ো করে নেন নিজেদের মোবাইলে। আর পুলিসকর্মীদের তোলা সেই ‘ভূতুড়ে’ ভিডিয়োই এখন রীতিমতো ভাইরাল নেট দুনিয়ায়!

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ঝাঁসিতে। স্থানীয় মানুষজন এ ঘটনায় ‘ভূতের ভয়ে’ সন্ধে বেলায় ওই পার্ক-মুখো হচ্ছেন না বিগত বেশ কিছুদিন ধরেই। তবে ঘটনাটি প্রত্যক্ষ করার পরও এটি স্থানীয় কোনও ‘ছেলেপুলের কীর্তি’ বলেই দাবি করছেন পুলিসকর্মীরা।

আরও পড়ুন: করোনা আতঙ্কের আবহে তিন মাসে ‘বিলিয়নিয়ার’ হয়েছেন ভারতের এই দুই বর্ষীয়ান উদ্যোগপতি!

ঝাঁসির নন্দনপুরার কাশিরাম পার্কের এই ঘটনায় তদন্ত করেও দেখেছে পুলিস। তদন্তের পরে পুলিসকর্মীরা আরও নিশ্চিত যে, কাশিরাম পার্কের এই ঘটনা কোনও ভাবেই ‘ভৌতিক’ নয়। বরং কেউ বা কারা এই শরীরচর্চার যন্ত্রটিতে অতি মাত্রায় গ্রিস দিয়ে দিয়েছেন। ফলে মাত্রাতিরিক্ত পিচ্ছিল হয়ে গিয়েছে এটির কল-কব্জা। তাই কেউ একবার এটিকে জোরে নাড়িয়ে দিলেই এটির নড়াচড়া স্থায়ী হচ্ছে বেশ খানিক্ষণ! তবে পুলিসের ব্যাখ্যা যাই হোক না কেন, এলাকার মানুষ এখনও ‘ভৌতিক’ কার্যকলাপের আতঙ্ক কাটিয়ে উঠতে পারছেন না। এই কাণ্ড যে বা যাঁরা ঘটিয়েছে, তাঁদের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিস।

.