Kolkata Murder Case: আনন্দপুর কাণ্ডের কিনারা, নেশার ঘোরেই খুন মহিলা! খোঁজ মেলেনি ট্য়াক্সিতে থাকা বছর ৫-এর বাচ্চার

Crime News: তিনজলাতে মহিলার একটা বাড়ি আছে। যেটা একজন ট্যাক্সিচালক ভাড়া নেন। মাঝেমধ্যে সেই মহিলা ওই ট্যাক্সিতে করে নারকেলডাঙা বাড়ি থেকে তিলতলাতে যাতায়াত করতেন। মঙ্গলবারও ট্যাক্সিতে যায়। কিন্তু রাত ৮.৩০ পর্যন্ত ফেরেনি। 

Updated By: Aug 21, 2024, 09:10 PM IST
Kolkata Murder Case: আনন্দপুর কাণ্ডের কিনারা, নেশার ঘোরেই খুন মহিলা! খোঁজ মেলেনি ট্য়াক্সিতে থাকা বছর ৫-এর বাচ্চার
প্রতীকী ছবি

পিয়ালি মিত্র: সাতসকালে আনন্দপুরে অজ্ঞাত পরিচয় এক মহিলার দেহ উদ্ধার হওয়ার ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। ঝোপের ধার থেকে উদ্ধার হয় মহিলার রক্তাক্ত দেহ। মৃতার শরীরে মেলে একাধিক আঘাতের চিহ্ন। খুন করে ফেলে রেখে গেছে বলে অনুমান পুলিসের। বাইপাসে গাড়ির মধ্যেই মহিলার গলা কেটে খুন ভাড়াটিয়া ট্যাক্সি চালকের। এমনটাই পুলিস সূত্রে খবর। ইতিমধ্যেই এই ঘটনায় দুজন গ্রেফতার করা হয়। 

আরও পড়ুন, RG Kar Victim Details: নির্যাতিতার ২ ঘনিষ্ঠ সহপাঠী ঘটনার পর থেকে উধাও! এদের সঙ্গেই ঝগড়া? অন্য রহস্যের ইঙ্গিত... 

জানা গিয়েছে, ছুরি দিয়ে গলা কেটে খুন করা হয়েছে। গাড়ির মধ্যে খুন করা হয়েছে। নারকেলডাঙাতে মহিলার দেহ ফেলে দেয়। খবর, তিনজলাতে মহিলার একটা বাড়ি আছে। যেটা একজন ট্যাক্সিচালক ভাড়া নেন। মাঝেমধ্যে সেই মহিলা ওই ট্যাক্সিতে করে নারকেলডাঙা বাড়ি থেকে তিলতলাতে যাতায়াত করতেন। মঙ্গলবারও ট্যাক্সিতে যায়। কিন্তু রাত ৮.৩০ পর্যন্ত ফেরেনি। 

বাড়ির লোক খোঁজখবর শুরু করে। নারকেলডাঙার বাড়ি গিয়ে অন্য ভাড়াটেদের থেকে জানতে পারে রাত ৮.৩০ টার সময় ওই ট্যাক্সি করে বেরিয়ে যান। মহিলার বাড়ির লোক জানতে পারে ট্যাক্সিওয়ালা তালতলাতে একটা বাড়ি আছে সেখানে স্ত্রী বাচ্চা থাকে। বাড়ির লোক সন্দেহ হওয়ায় সেখানে যান তারা। আটক হয় ট্যাক্সিচালক। যদিও কাল রাতে কিছু বলেনি। আজ সকালে দেহ উদ্ধারের পর স্বীকার করে সমস্ত অভিযোগ। 

ধৃতের দাবি, 'ও নেশা করত। দেরি হচ্ছিল বলে মহিলা রাগারাগি করছিল। তখন নেশা করে রাগেই খুন। গাড়িতে মহিলার পাঁচ বছরের বাচ্চা ছিল। তার এখনও কোনও খোঁজ মেলেনি। ৬বছরের নাতির খোঁজে, খালে ডুবুরি দিয়ে তল্লাশি চালানো হয়েছে।

আরও পড়ুন, RG Incident|Suvendu Adhikari: 'সোমবারের মধ্যে মমতা পদত্যাগ না করলে, মঙ্গলে গুলি চললে তার দায় ওঁর!'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.