RG Incident|Suvendu Adhikari: 'সোমবারের মধ্যে মমতা পদত্যাগ না করলে, মঙ্গলে গুলি চললে তার দায় ওঁর!'

আরজি কর কাণ্ডে আন্দোলনে ঝাঁঝ বাড়াচ্ছে বিজেপি। আজ, বুধবার থেকে পাঁচ দিন শ্যামবাজারে ধরনা কর্মসূচি ঘোষণা করেছে গেরুয়াশিবির। ধরনামঞ্চে তো ছিলেনই, এদিন খোলা হাওয়ার ব্য়ানারে একটি মিছিলেও অংশ নেন শুভেন্দু অধিকারী।

Updated By: Aug 21, 2024, 09:04 PM IST
RG Incident|Suvendu Adhikari: 'সোমবারের মধ্যে মমতা পদত্যাগ না করলে, মঙ্গলে গুলি চললে তার দায় ওঁর!'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি করকাণ্ডে প্রতিবাদে উত্তাল গোটা রাজ্য। 'সোমবারের মধ্যে পদত্যাগ করুন, না হলে মঙ্গলবার গুলি চললে, তার দায় মমতাকে নিতে হবে', বললেন শুভেন্দু অধিকারী। তাঁর মতে, 'পুলিসমন্ত্রী ব্যর্থ। লাজলজ্জা নেই'।

আরও পড়ুন:  RG Kar Victim Details: নির্যাতিতার ২ ঘনিষ্ঠ সহপাঠী ঘটনার পর থেকে উধাও! এদের সঙ্গেই ঝগড়া? অন্য রহস্যের ইঙ্গিত...

আরজি কর কাণ্ডে আন্দোলনে ঝাঁঝ বাড়াচ্ছে বিজেপি। আজ, বুধবার থেকে পাঁচ দিন শ্যামবাজারে ধরনা কর্মসূচি ঘোষণা করেছে গেরুয়াশিবির। ধরনামঞ্চে তো ছিলেনই, এদিন খোলা হাওয়ার ব্য়ানারে একটি মিছিলেও অংশ নেন শুভেন্দু। বলেন, 'মমতা বন্দ্যোপাধ্যায় এই রাস্তায় মিছিল  করেছিল, দেড়-দু'হাজার লোক নিয়ে। মৌলালী থেকে ধর্মতলা, কলকাতা আজ উত্তর দিয়ে দিয়েছে। যত মিছিল এগিয়েছে, বাড়ির লোক এসে মিছিলে যোগ দিয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় পদত্যাগ করা উচিত। নইলে বাংলার ভয়ংকর হবে। এটা আমরা নয়, বাংলার মানুষ বলছে'।

আরও পড়ুন:  Kolkata: গঙ্গায় আত্মবিসর্জনের চেষ্টা কালিন্দীর! একাকিত্ব ও অবসাদই কি সম্ভাব্য 'ঘাতক'?

'কীসের পদত্যাগ'? বিরোধীদের পাল্টা নিশানা করেছেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। তিনি বলেন, 'আমি শুভেন্দুবাবুকে বলব, উন্নাও, হাথরস, প্রয়াগরাজ যোগী আদিত্য়নাথ ইস্তফা দিয়েছিলেন? প্ররোচনা দেওয়া হচ্ছে। যাতে সরকার...বিজেপি বামেরা এলোমেলো করে দে মা, লুঠে পুটে খাই! খারাপ ঘটনা ঘটেছে, তদন্ত করছে সিবিআই। ১ গ্রেফতার হয়েছে, সেটাও কলকাতা পুলিস করেছে। সুপ্রিম কোর্ট দেখছে বিষয়টা বলেছেন গোটা দেশের বিষয়।  সেখানে গুলি চলবে? প্ররোচনা দিচ্ছেন আপনারা। আপনারা চাইছে, এটাকে কেন্দ্র করে এমন নৈরাজ্য তৈরি করতে'।

এর আগে, আরজি কর কাণ্ডে সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছিল হাইকোর্ট, সেদিনও মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবি তুলেছিলেন শুভেন্দু। বলেছিলেন, 'গোটা পশ্চিমবঙ্গের লোককে বলব, পতাকা-টতাকা মারুন গুলি। একটাই দাবি নিয়ে নবান্নে চলুন। কেউ আসুক না আসুক, নাগরিক হিসেবে আমি আসব। দেশের নাগরিক হিসেবে, পশ্চিমবঙ্গের মানুষ। আপনারা আহ্বান করুন, সবাই রাস্তায় নেমে। নবান্ন থেকে তাড়াতেই হবে। মমতা বন্দ্যোপাধ্যায়কে বলব আপনি স্বাধীনতা দিবসের পতাকাটা তুলুন শেষবার। ওইদিন বিকেলেবেলা ইস্তফা দিন রাজ্যপালের কাছে। সব মিটে যাবে। আপনি এটাকে থামাতে পারবেন না মিসেস মমতা বন্দ্যোপাধ্যায়'। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.