West Bengal Election 2021: পঞ্চম দফায় অশান্তি বুথের ভিতরেও! বরানগরে 'আক্রান্ত' বিজেপি কর্মী

তাঁর বাড়িতেও ভাঙচুরের অভিযোগ।

Updated By: Apr 17, 2021, 07:31 PM IST
West Bengal Election 2021: পঞ্চম দফায় অশান্তি  বুথের ভিতরেও! বরানগরে 'আক্রান্ত' বিজেপি কর্মী

নিজস্ব প্রতিবেদন: পঞ্চম দফার ভোটে এবার অশান্তি আঁচ পৌঁছে গেল বুথের ভিতরেও! এক বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ভাঙচুর চলল বাড়িতেও!  বিজেপির বিরুদ্ধে আবার হামলার পাল্টা অভিযোগ তৃণমূলেরও। ঘটনাস্থল, সেই বরানগর।

রূপোলি পর্দা থেকে এবার রাজনীতির ময়দানে। সকাল থেকে বরানগরের বিভিন্ন বুথে ঘুরছিলেন বিজেপি প্রার্থী পার্নো মিত্র। দুপুরে আলমবাজার এলাকায় একটি বুথে গিয়ে বিক্ষোভের মুখে পড়েন তিনি। ওঠে 'গো-ব্যাক' স্লোগানও। তৃণমূল ও বিজেপি কর্মীদের বচসায় পরিস্থিতি রীতিমতো অগ্নিগর্ভ হয়ে ওঠে। লাঠিচার্জ করতে হয় পুলিস ও কেন্দ্রীয় বাহিনীকে। বেলা গড়াতে ফের উত্তেজনা ছড়াল বরানগরে।

আরও পড়ুন: WB Election 2021 : 'বাইরে থেকে গুন্ডা এনেছেন Madan mitra', কামারহাটিতে রাজুর গাড়িতে হামলা

অকুস্থল, ৪ নম্বর ওয়ার্ডের ২৭ নম্বর বুথ। বিজেপির দাবি, ওই বুথে বসে যখন ভোটের কাজ করছিলেন তাদের দলের কর্মী, তখন  আচমকাই ভিতরে ঢুকে পড়েন তৃণমূল কর্মীরা। তারপর? ওই বিজেপি কর্মীকে বেধড়ক মারধর করা হয়। এমনকী, বুথ থেকে বেরিয়ে ভাঙচুর চালানো হয় তাঁর বাড়িতেও। ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন বরানগরের তৃণমূল প্রার্থী তাপস রায়। বিজেপি কর্মীদের উপর হামলার অভিযোগ অস্বীকার করেছেন তিনি। তাপসের দাবি, সকাল থেকে বহিরাগতদের নিয়ে এলাকায় ঘুরছেন পার্নো। হার নিশ্চিত জেনে অশান্তি পাকানোর চেষ্টা করছেন। তৃণমলকর্মীদের উপর ক্ষুর নিয়ে হামলা চালিয়েছে বহিরাগত দুষ্কৃতীরা।

.