West Bengal Election 2021: অসুস্থ Madan Mitra, কামারহাটির TMC প্রার্থীকে বিশ্রামের পরামর্শ চিকিৎসকদের

সকাল থেকে এলাকার বিভিন্ন বুথে ঘুরছিলেন তিনি।

Updated By: Apr 17, 2021, 07:58 PM IST
West Bengal Election 2021: অসুস্থ Madan Mitra, কামারহাটির TMC প্রার্থীকে বিশ্রামের পরামর্শ চিকিৎসকদের

নিজস্ব প্রতিবেদন: সকালে নিজের নির্বাচনী এলাকায় একটি বুথে ঢুকতে গিয়ে কেন্দ্রীয় বাহিনীর বাঁধার মুখে পড়েছিলেন। পঞ্চম দফার ভোটের শেষবেলায় অসুস্থ হয়ে পড়লেন কামারহাটি কেন্দ্রের তৃণমূল প্রার্থী মদন মিত্র। আচমকা প্রবল শ্বাসকষ্ট শুরু হয় তাঁর। আপাতত মদন মিত্রকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

এদিন পঞ্চম দফায় ভোট ছিল কামারহাটিতে। পরনে সাদা কুর্তা-পাজামা, চোখে সানগ্লাস। সকাল থেকে এলাকার বিভিন্ন বুথে ঘুরছিলেন মদন মিত্র। কামারহাটির ১২ নম্বর বুথে তৃণমূল প্রার্থীকে আটকান কেন্দ্রীয় বাহিনী জওয়ানরা। পরিচয়ই শুধু নয়, পকেটে কী আছে, তাও জওয়ানরা জানতে চান বলে অভিযোগ। মদনের জবাব ছিল, অ্যাটম বোম! এরপর তাঁর পকেটেও হাত দেওয়া হয় বলে অভিযোগ। এরপর মদন মিত্র নিজেই পকেট থেকে 'মা কালীর ৪ রূপের' একটি ছবি বের করে দেখান ও গজগজ করতে করতে বেরিয়ে যান। 

আরও পড়ুন: WB Election 2021 : 'বাইরে থেকে গুন্ডা এনেছেন Madan mitra', কামারহাটিতে রাজুর গাড়িতে হামলা

জানা গিয়েছে, তখন ভোটের প্রায় শেষের দিকে। এদিন বিকেলে কামারহাটিতে পার্টি অফিসেই বসেছিলেন মদন মিত্র। আচমকাই প্রবল শ্বাসকষ্ট শুরু হয় তাঁর। তড়িঘড়ি মদনকে নিয়ে যাওয়া হয় এলাকার একটি বেসরকারি হাসপাতালে। চিকিৎসকরা আপাতত তাঁকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন বলে জানা গিয়েছে।  

আরও পড়ুন: WB assembly election 2021: ভোট দিতে না পেরে মনখারাপ করে বুথ থেকে বেরিয়ে এলেন 'মৃত' রসুলাবিবি

.