Vidyasagar Setu: রবিবার ৬ ঘণ্টার জন্য বন্ধ থাকবে বিদ্যাসাগর সেতু

এদিন সকাল ৮টা থেকে দুপুর ২টো পর্যন্ত উভয়দিকে কোনও যান চলাচল করবে না

Updated By: Feb 9, 2022, 07:36 PM IST
Vidyasagar Setu:  রবিবার ৬ ঘণ্টার জন্য বন্ধ থাকবে বিদ্যাসাগর সেতু

নিজস্ব প্রতিবেদন: জিওমেট্রিক্যাল সার্ভে বা স্বাস্থ্য পরীক্ষার জন্য বন্ধ রাখা হচ্ছে বিদ্যাসাগর(দ্বিতীয় হুগলি সেতু) সেতু। আগামী ১৩ ফেব্রুয়ারি রবিবার ৬ ঘণ্টার জন্য যান চলাচল বন্ধ থাকবে বিদ্যাসাগর সেতুতে(Vidyasagar Setu)। এদিন সকাল ৮টা থেকে দুপুর ২টো পর্যন্ত উভয়দিকে কোনও যান চলাচল করবে না। এমনটাই জানানো হয়েছে সেতুর তদারকি সংস্থা এইচআরবিসি(HRBC) ও কলকাতা পুলিসের(KP) তরফে।

রবিবার দ্বিতীয় হুগলি সেতুগামী যানবাহন চলবে কোন পথে

##  আগামী রবিবার(১৩ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে দুপুর ২টো পর্যন্ত যান চলাচল বন্ধ থাকছে দ্বিতীয় হুগলি সেতুতে। যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে খিদিরপুর রোড, এজেসি বোস রোড, জিরাট আইল্যান্ড, St Geroges Gate Road-এ। 

## এজেসি বোস রোড ধরে জিরুট আইল্যান্ডের দিকে থেকে দ্বিতীয় হুগলি সেতু-গামী যানবাহনগুলিকে টার্ফ ভিউ থেকে হেস্টিংস ক্রসিংয়ের দিকে ঘুরিয়ে দেওয়া হবে। তাতে যানবাহনগুলি St Geroges Gate Road ও স্ট্রান্ড রোড ধরে হাওড়া ব্রিজে উঠতে পারবে। 

আরও পড়ুন-Voter List: কীভাবে ভোটার লিস্টে নিজের নাম খুঁজবেন? না জানলে ক্লিক করুন  

##  জে এন আইল্যান্ডের দিক থেকে কে পি রোড ধরে দ্বিতীয় হুগলি সেতুগামী গাড়িগুলিকে ফারলং গেট থেকে হেস্টিংস ক্রসিংয়ের দিকে ঘুরিয়ে দেওয়া হবে। এতে সেগুলি St Geroges Gate Road-স্ট্রান্ড রোড ধরে হাওড়া ব্রিজে উঠতে পারবে।

##  খিদিরপুরের দিক থেকে সিজিআর রোড ধরে যেসব গাড়ি দ্বিতীয় হুগলি সেতু দিকে আসবে সেগুলিকে হেস্টিংস ক্রসিং থেকে St Geroges Gate Road, স্ট্রান্ড রোড দিয়ে হাওড়া ব্রিজের দিকে ঘুরিয়ে দেওয়া হবে। 

##  কে পি রোড ধরে দ্বিতীয় হুগলি সেতুগামী যানবাহনগুলি ওয়াই পয়েন্ট থেকে ফারলং রোডের দিকে ঘুরিয়ে দেওয়া হবে। সেগুলি রেড রোড ধরে হাওড়া যাবে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.