পুলিস চাইলে মণিদীপার মৃত্যু এড়ানো যেত, মনে করছেন সহপাঠীরা

আর্মহার্স্ট স্ট্রিট থানা আগে ব্যবস্থা নিলে হয়তো ছাত্রীর আত্মহত্যার ঘটনা এড়ানো যেত। এমনটাই মনে করছে বিদ্যাসাগর কলেজের ছাত্র-ছাত্রীরা। কারণ গতবছরই এই অভিষেক মিশ্রর বিরুদ্ধে টাকা নিয়েও ভর্তি না করিয়ে দেওয়ার একটি অভিযোগ দায়ের হয়েছিল। পরে মারামারির একটি ঘটনায় অভিষেককে পুলিস গ্রেফতারও করে। কিন্তু শেষ পর্যন্ত কার্যত ওসি-র উদ্যোগেই সেই জালিয়াতির মামলা থেকে রেহাই দেওয়া হয় অভিষেক মিশ্রকে। আর তার পরে এই ঘটনা।

Updated By: Oct 11, 2013, 08:35 PM IST

আর্মহার্স্ট স্ট্রিট থানা আগে ব্যবস্থা নিলে হয়তো ছাত্রীর আত্মহত্যার ঘটনা এড়ানো যেত। এমনটাই মনে করছে বিদ্যাসাগর কলেজের ছাত্র-ছাত্রীরা। কারণ গতবছরই এই অভিষেক মিশ্রর বিরুদ্ধে টাকা নিয়েও ভর্তি না করিয়ে দেওয়ার একটি অভিযোগ দায়ের হয়েছিল। পরে মারামারির একটি ঘটনায় অভিষেককে পুলিস গ্রেফতারও করে। কিন্তু শেষ পর্যন্ত কার্যত ওসি-র উদ্যোগেই সেই জালিয়াতির মামলা থেকে রেহাই দেওয়া হয় অভিষেক মিশ্রকে। আর তার পরে এই ঘটনা।
মণিদীপা সেনের আত্মহত্যার ঘটনাতে অভিযুক্ত এই অভিষেক মিশ্রকে অবশ্য পুলিস এখনও গ্রেফতার করতে পারেনি। দীর্ঘদিন ধরে ছাত্র-ছাত্রীদের ভর্তি করার জন্য টাকা নেওয়ার চক্র চালানোর অভিযোগ রয়েছে অভিষেক মিশ্রর বিরুদ্ধে। এমনভাবেই টাকা নিয়েও ভর্তি না করায় মণিদীপা আত্মহত্যা করেছে বলে পরিবারের তরফে অভিযোগ জানানো হয়েছে।

.