নারদ রায়ের সঙ্গে রাজনীতির যোগ নেই, বললেন রাজ্যপাল

নারদ নিয়ে হাইকোর্টের রায়ের সঙ্গে রাজনীতির যোগ নেই। তথ্য ও যুক্তির ভিত্তিতেই আদালতের রায়। এরপর কী করা হবে, সরকার সিদ্ধান্ত নেবে। হাইকোর্ট কখনও রাজনীতির প্রভাবে আসবে না। বললেন রাজ্যপাল। প্রতিহিংসার রাজনীতির অভিযোগে অনড় মুখ্যমন্ত্রী।

Updated By: Mar 17, 2017, 10:46 PM IST
নারদ রায়ের সঙ্গে রাজনীতির যোগ নেই, বললেন রাজ্যপাল

ওয়েব ডেস্ক: নারদ নিয়ে হাইকোর্টের রায়ের সঙ্গে রাজনীতির যোগ নেই। তথ্য ও যুক্তির ভিত্তিতেই আদালতের রায়। এরপর কী করা হবে, সরকার সিদ্ধান্ত নেবে। হাইকোর্ট কখনও রাজনীতির প্রভাবে আসবে না। বললেন রাজ্যপাল। প্রতিহিংসার রাজনীতির অভিযোগে অনড় মুখ্যমন্ত্রী।

উল্লেখ্য, ওয়েব ডেস্ক: নারদকাণ্ডে সিবিআই তদন্তের রায় দিল কলকাতা হাইকোর্ট। বিচারপতি নিশীথা মাত্রে, রাজ্যসরকার এবং পুলিসের গড়িমসি মনোভাবকে তীব্র ভর্ৎসনা করেন এবং নারদকাণ্ডের তদন্তের দায়িত্বভার তুলে দেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই-এর হাতে। ২৪ ঘণ্টার মধ্যে নারদকাণ্ডের সব নথি, ভিডিও ফুটেজ, ডিভাইস সিবিআইয়ের হেফাজতে নেওয়ার নির্দেশ দেন বিচারপতি। তার পাশাপাশি বিচারপতির নির্দেশ, ৭২ ঘণ্টার মধ্যেই শুরু করতে হবে নারদকাণ্ডের তদন্ত। নারদকাণ্ডে জড়িত আইপিএস অফিসার মির্জাকে সাসপেন্ড করারও নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। (আরও পড়ুন- হাইকোর্টে জোর ধাক্কা খেল কলকাতা পুলিস ও CID)

.