পুলিস কে পাল্টা চ্যালেঞ্জ 'গ্রেফতার করুক', দুর্নীতিদমন শাখার অফিসারদের বিরুদ্ধে অভিযোগ সূর্যকান্তর পরিবারের

সারদা থেকে মানুষের দৃষ্টি ফেরাতেই তাঁর এনজিও পরিচালিত কলেজে চলছে পুলিসি তল্লাসি, এমনই অভিযোগ সূর্যকান্ত মিশ্রের স্ত্রী  উষা মিশ্রের। রাজনৈতিক প্রতিহিংসা মেটাতে তাঁকে টার্গেট করা হচ্ছে বলেও অভিযোগ তাঁর। উষা মিশ্রের পাল্টা চ্যালেঞ্জ, তাঁকে গ্রেফতার করুক পুলিস।  বৃহস্পতিবার রাতের পর শুক্রবার দুপুরেও বেলদার খাকুড়দার কলেজে তল্লাসি চালাল পুলিস। অভিযোগ,  অধ্যক্ষের  অনুমতি ছাড়াই বৃহস্পতিবার রাতে তল্লাসি  হয় ।  রাজনৈতিক প্রতিহিংসা থেকেই এই হেনস্থা বলে অভিযোগ উষা মিশ্রর।

Updated By: Mar 20, 2015, 08:05 PM IST
 পুলিস কে  পাল্টা চ্যালেঞ্জ 'গ্রেফতার করুক',  দুর্নীতিদমন শাখার অফিসারদের বিরুদ্ধে অভিযোগ সূর্যকান্তর পরিবারের

ওয়েব ডেস্ক: সারদা থেকে মানুষের দৃষ্টি ফেরাতেই তাঁর এনজিও পরিচালিত কলেজে চলছে পুলিসি তল্লাসি, এমনই অভিযোগ সূর্যকান্ত মিশ্রের স্ত্রী  উষা মিশ্রের। রাজনৈতিক প্রতিহিংসা মেটাতে তাঁকে টার্গেট করা হচ্ছে বলেও অভিযোগ তাঁর। উষা মিশ্রের পাল্টা চ্যালেঞ্জ, তাঁকে গ্রেফতার করুক পুলিস।  বৃহস্পতিবার রাতের পর শুক্রবার দুপুরেও বেলদার খাকুড়দার কলেজে তল্লাসি চালাল পুলিস। অভিযোগ,  অধ্যক্ষের  অনুমতি ছাড়াই বৃহস্পতিবার রাতে তল্লাসি  হয় ।  রাজনৈতিক প্রতিহিংসা থেকেই এই হেনস্থা বলে অভিযোগ উষা মিশ্রর।
 সংস্থার দফতরে আগেও তল্লাসি চালায় রাজ্য পুলিসের দুর্নীতিদমন শাখা। এফআইআরও দায়ের হয় । বৃহস্পতিবার দুপুরেও জেরা করা হয় সংস্থার প্রজেক্ট অধিকর্তাকে । রাত সাড়ে  ৯ টা নাগাদ  কলেজে তল্লাশি চলে।
 রাজ্য পুলিসের দুর্নীতিদমন শাখার অফিসারদের বিরুদ্ধে বেলদা থানায় অভিযোগ দায়ের করেছেন সূর্যকান্ত মিশ্রের ভাই সিদ্ধার্থ মিশ্র। তাঁর অভিযোগ,  না জানিয়ে হানার জেরে চূড়ান্ত হেনস্থার হতে হচ্ছে গোটা পরিবারকে।

.