Kolkata Traffic: শনিবার রাত ১০টা থেকে রবিবার বেলা ১২টা পর্যন্ত বন্ধ কলকাতার বেশ কয়েকটি রাস্তা, দেখে নিন

শনিবার রাত এগারোটা থেকে কাল বেলা বারোটা পর্যন্ত রেড রোড সম্পূর্ণ বন্ধ থাকবে। রাত বারোটা থেকে কাল সকাল আটটা পর্যন্ত এজেসি বোস উড়ালপুল ও মা উড়ালপুলের উভয় লেন বন্ধ থাকবে। কাল সকাল আটটার পরে তা খুলে দেওয়া হবে

Updated By: Feb 11, 2023, 07:00 PM IST
Kolkata Traffic: শনিবার রাত ১০টা থেকে রবিবার বেলা ১২টা পর্যন্ত বন্ধ কলকাতার বেশ কয়েকটি রাস্তা, দেখে নিন

অয়ন ঘোষাল: ম্যারাথনের জন্য বারো ঘণ্টারও বেশি যান নিয়ন্ত্রণ করা হচ্ছে কলকাতার একাংশে। কলকাতা পুলিস হাফ ম্যারাথনের জন্য শনিবার রাত দশটা থেকে রবিবার বেলা বারোটা পর্যন্ত শহরের বেশকিছু রাস্তায় যান নিয়ন্ত্রণ করা হবে। বেশ কয়েকটি রাস্তায় যান চলাচল বন্ধ ও কয়েকটি রাস্তায় যান চলাচল অন্য রাস্তায় ঘুরিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন-দাদার চাকরিতে বোন; মায়ের বদলে পড়াচ্ছেন ছেলে, আজব কাণ্ড জলপাইগুড়ির স্কুলে

কলকাতা পুলিসের ট্রাফিক বিভাগ থেকে এক বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছে, আজ রাত ১০টা থেকে কাল বেলা বারোটা পর্যন্ত বিক্ষিপ্তভাবে মধ্য, দক্ষিণ ও পশ্চিম কলকাতা অর্থাত্ বন্দর এলাকায় একাধিক রাস্তা বন্ধ করা হবে। তার পরবর্তী কোন কোন রাস্তা দু'দিকে খুলে দেওয়া হবে তার বিস্তারিত জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে। 

শনিবার রাত এগারোটা থেকে কাল বেলা বারোটা পর্যন্ত রেড রোড সম্পূর্ণ বন্ধ থাকবে। রাত বারোটা থেকে কাল সকাল আটটা পর্যন্ত এজেসি বোস উড়ালপুল ও মা উড়ালপুলের উভয় লেন বন্ধ থাকবে। কাল সকাল আটটার পরে তা খুলে দেওয়া হবে। অর্থাত্ যারা সাড়ে আটটার পরে বাড়ি থেকে বের হবেন তাদের সেই অর্থে সমস্যা হবে না। যারা ভোরের বিমান ধরতে মধ্য বা দক্ষিণ কলকাতা থেকে বিমানবন্দর যাবেন তাদের বিকল্প রাস্তা অর্থাত্ পার্ক স্ট্রিট, থিয়েটার রোড, পার্কসার্কাস মোড় দিয়ে প্রগতিময়দান কানেক্টর হয়ে ইএম বাইপাস ধরতে হবে। 

এক নজরে যান চলাচল

## আজ রাত ১১টা থেকে কাল বেলা ১২টা পর্যন্ত বন্ধ রেড রোড।

## বিকল্প রাস্তা মেয়ো রোড, ডাফরিন রোড, আউট্রাম রোড, জহরলাল নেহরু রোড এবং স্ট্র্যান্ড রোড। 

## আজ রাত ১২টা থেকে কাল সকাল ৮টা পর্যন্ত বন্ধ এজেসি বোস উড়ালপুল, মা উড়ালপুলের পূর্ব এবং পশ্চিমমুখী লেন।

## বিকল্প রাস্তা পার্ক স্ট্রিট, শেক্সপিয়র সরণি, পার্ক সার্কাস মোড়, সোহরাওয়ার্দি এভিনিউ, দরগা লেন, ৪ নম্বর ব্রিজ, প্রগতি ময়দান কানেক্টর।

## কাল ভোর সাড়ে ৫টা থেকে সকাল ৮টা পর্যন্ত বন্ধ হতে পারে আচার্য জগদীশ চন্দ্র বসু রোড (পূর্ব দিক গামী)

## বিকল্প রাস্তা ডি এল খান রোড, শম্ভুনাথ পণ্ডিত স্ট্রিট, হরিশ মুখার্জি রোড। 

## কাল ভোর ৪টে থেকে বেলা ১২টা পর্যন্ত বন্ধ ধর্মতলা স্কোয়ার, খিদিরপুর রোড, কিংসওয়ে, অকল্যান্ড রোড, কুইনসওয়ে, ক্যাসুরিনা এভিনিউ।

## বিকল্প রাস্তা সেন্ট জর্জ ঘাট রোড, স্ট্র্যান্ড রোড, কিরণ শঙ্কর রায় রোড, ক্যাথিড্রাল রোড, জহরলাল নেহরু রোড এবং আউট্রাম রোড।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.