নতুন বছরেও তৃণমূল-বিজেপি সংঘাত জারি

নতুন বছরেও তৃণমূল-বিজেপি সংঘাত জারি। তাপস পালকে গ্রেফতারের পর তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়কে CBI তলব। আরও খেপে লাল তৃণমূল। মুখ্যমন্ত্রীর পর এবার আক্রমণে দলের সাংসদরা। নোট কাণ্ডে মোদী বিরোধিতায় গলা চড়াচ্ছে তৃণমূল। এই পরিস্থিতিতে আরও জেঁকে বসছে সিবিআইয়ের নাগপাশ। এক সাংসদ শ্রীঘরে। আরেকজন তেসরা জানুয়ারি সিবিআই অফিসে হাজিরা দেবেন। এই পরিস্থিতিতে অল আউট অ্যাটাকে তৃণমূল। এতদিন প্রধানমন্ত্রীকে ক্ষুরধার আক্রমণ শানিয়ে এসেছেন খোদ দলনেত্রী। রোজ ভ্যালি কাণ্ডে দুই সাংসদ ফাঁসতেই, ঝাঁঝ বাড়ালেন তৃণমূল সাংসদরা।

Updated By: Jan 1, 2017, 11:16 PM IST
 নতুন বছরেও তৃণমূল-বিজেপি সংঘাত জারি

ওয়েব ডেস্ক: নতুন বছরেও তৃণমূল-বিজেপি সংঘাত জারি। তাপস পালকে গ্রেফতারের পর তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়কে CBI তলব। আরও খেপে লাল তৃণমূল। মুখ্যমন্ত্রীর পর এবার আক্রমণে দলের সাংসদরা। নোট কাণ্ডে মোদী বিরোধিতায় গলা চড়াচ্ছে তৃণমূল। এই পরিস্থিতিতে আরও জেঁকে বসছে সিবিআইয়ের নাগপাশ। এক সাংসদ শ্রীঘরে। আরেকজন তেসরা জানুয়ারি সিবিআই অফিসে হাজিরা দেবেন। এই পরিস্থিতিতে অল আউট অ্যাটাকে তৃণমূল। এতদিন প্রধানমন্ত্রীকে ক্ষুরধার আক্রমণ শানিয়ে এসেছেন খোদ দলনেত্রী। রোজ ভ্যালি কাণ্ডে দুই সাংসদ ফাঁসতেই, ঝাঁঝ বাড়ালেন তৃণমূল সাংসদরা।

আরও পড়ুন দক্ষিণেশ্বর, কাশীপুর, কামারপুকুর, বছরের প্রথম দিন পুণ্যার্থীদের উপচে পড়া ভিড়

আপাতত এই বিরোধ মেটার যে কোনও লক্ষণ নেই, বছরের প্রথম দিনেই তা স্পষ্ট। রবিবার ছিল তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস। দলীয় অনুষ্ঠান মঞ্চ থেকে এভাবেই উড়ে এল একের পর এক গোলা। দিল্লি কী করে, ক্রমশ প্রকাশ্য।

আরও পড়ুন  হাজিরা বিতর্ক ওড়ালেন তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়

.