Robbery: মজুরি দৈনিক ৭০০ টাকা, ৩ ছিনতাইবাজের পেশা শুনে তাজ্জব পুলিস

Robbery:  বেশ কিছুদিন ধরেই হাওড়া স্টেশন চত্বরে সক্রিয় একটি ছিনতাই চক্র। প্রায়ই স্টশনে যাত্রীদের মালপত্র ছিনতাইয়ের ঘটনা ঘটছিল। কিন্তু কোনও চক্রের হদিস পাওয়া যাচ্ছিল না

Updated By: Aug 9, 2023, 08:25 PM IST
Robbery: মজুরি দৈনিক ৭০০ টাকা, ৩ ছিনতাইবাজের পেশা শুনে তাজ্জব পুলিস

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোনারপুরে ৩ যুবককে গ্রেফতারের পর বেরিয়ে পড়ল হাওড়া স্টেশনের ছিনতাই চক্র। রাতের টহলদারির সময়ে তাদের সন্দেহ হওয়া তাদের জিজ্ঞাসাবাদ করে পুলিস। তাদের জেরা করতেই বেরিয়ে পড়ল তাদের আসল কীর্তি। জেরা করে জানা গেল তারা আসলে পেশাদার ছিনতাইবাজ। দিন ৭০০ টাকা বেতনে কাজ করে। চুরির মাল জমা পড়ে অন্য কোথাও। তারা আসলে হাওড়া স্টেশনে কাজ করে এমন এক ছিনতাইবাজ চক্রের অংশ। তিন যুবকের পেশা শুনে তাজ্জব পুলিস।

আরও পড়ুন-সোশ্যাল মিডিয়ায় 'অশালীন' শব্দের ব্যবহার করে নিশানা, সেলিমকে আইনি নোটিস অভিষেকের

পুলিস সূত্রে খবর, ধৃত তিন যুবকের নাম রাজ আইচ, শেখ কাসেম ও আকাশ হালদার। এরা হাওড়া স্টেশনে যাত্রীদের কাছ থেকে মানিব্যাগ, মোবাইল-সহ অন্যান্য মূল্যবান জিনিস চুরি করে নিত। এরপর সেইসব জিনিস নিয়ে স্টেশন থেকে বেরিয়ে জমি দিয়ে আসতো দক্ষিণ ২৪ পরগনার ঘুটিয়ারি শরিফে। অর্থাত্ মাল জমা পড়তো অন্য কারও কাছে। এবার সেই লোকের খোঁজ করতে শুরু করেছে পুলিস। পিসি ইনচার্জ অর্ঘ মণ্ডলে নেতৃত্বে ওই তিন যুবককে ধরা হয়। তাদের কাছ থেকে ৫টি দামী মোবাইল ও মানিব্যাগ উদ্ধার করা হয়েছে।

বেশ কিছুদিন ধরেই হাওড়া স্টেশন চত্বরে সক্রিয় একটি ছিনতাই চক্র। প্রায়ই স্টশনে যাত্রীদের মালপত্র ছিনতাইয়ের ঘটনা ঘটছিল। কিন্তু কোনও চক্রের হদিস পাওয়া যাচ্ছিল না। শেষপর্যন্ত আচমকাই নাইট পেট্রোলের সময়ে ওই ছিনতাই চক্রের হদিস পাওয়া গেল। পুলিস ওই তিন জনকে জোর করছে। আজ আদালতে তুলে তাদের হেফজাতে নেওয়ার কথা রয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.