Bidhannagar Municipal Election: বিধাননগরের নির্বাচনে 'অশান্তির' অভিযোগ, ১৯ ওয়ার্ডে পুনর্নির্বাচন দাবি বামেদের

অশান্তির ফুটেজ সহ অভিযোগ করা হয়েছে

Updated By: Feb 13, 2022, 09:32 AM IST
Bidhannagar Municipal Election: বিধাননগরের নির্বাচনে 'অশান্তির' অভিযোগ, ১৯ ওয়ার্ডে পুনর্নির্বাচন দাবি বামেদের

নিজস্ব প্রতিবেদন: বিধাননগরে ২০টি ওয়ার্ডে পুনর্নির্বাচনের দাবি সিপিআই(এম)-এর। তাদের তরফে অভিযোগ করা হয়েছে যে এই ওয়ার্ডগুলিতে অশান্তি এবং বুথ জ্যাম করা হয়েছে। 

বিধাননগর পুরনিগমের ২০টি ওয়ার্ড, যথাক্রমে এক থেকে আট, ১৫, ১৮, ১৯, ২২, ২৩, ২৪, ২৫, ২৬, ২৭, ৩০, ৩৬ এবং ৩৮ নম্বর ওয়ার্ডের সামগ্রিকভাবে পুনর্নির্বাচনের দাবি জানানো হয়েছে সিপিআই(এম)-এর তরফে। 

এছাড়াও ১০ নম্বর ওয়ার্ডের বুথ নম্বর আট থেকে ১২, ১২এ, ১৩, ১৪, ১৪এ; ২০ নম্বর ওয়ার্ডের বুথ নম্বর ১২, ১৩; ২৯ নম্বর ওয়ার্ডের ১, ২, ৪, ১৪ নম্বর বুথ; ৩৩ নম্বর ওয়ার্ডের ৯, ১০, ১১ নম্বর বুথে পুনর্নির্বাচন চাওয়া হয়েছে বামেদের তরফে।

আরও পড়ুন: Modi on Bengali Refugees:স্বাধীনতার পর উত্তরাখণ্ডের বাঙালিদের জন্য এই কাজ করেনি কেউ; করে দেখিয়েছে বিজেপি: মোদী

আংশিক পুনর্নির্বাচন চাওয়া ওয়ার্ডের মধ্যে আরও রয়েছে ৩৪ নম্বর ওয়ার্ডের ১০ এবং ১১ নম্বর বুথ; ৩৭ নম্বর ওয়ার্ডের ১১ এবং ১২ নম্বর বুথ; ৩৯ নম্বর ওয়ার্ডের ১, ৫, ৬, ৯, ১০ নম্বর বুথ এবং ৪১ নম্বর ওয়ার্ডের ৪, ৫ এবং ৬ নম্বর বুথ। 

সিপিআই(এম)-এর দাবি এই সব অঞ্চলে কোনওভাবেই স্থানিয় ভোটাররা ভোট দিতে পারেননি এবং সঠিকভাবে ভোট হয়নি। এই সব জায়গায় অশান্তির ফুটেজ সহ অভিযোগ জানানো হয়েছে জেলা শাসক, ডিসট্রিক্ট মিউনিসিপাল ইলেকশন কমিশনার এবং রাজ্য নির্বাচন কমিশনারের কাছে। রবিবার সকালেই এই অভিযোগের চিঠি পাঠিয়ে দেওয়া হয়েছে বামেদের তরফ থেকে। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.