মদ্যপানের আসরে খুন, পরিত্যক্ত বাড়ি থেকে উদ্ধার রিকসা চালকের রক্তাক্ত দেহ

পরিবার সূত্রে খবর গতকাল রাত আটটা নাগাদ বাড়ি থেকে বের হন পেশায় রিকসা চালক ওই ব্যক্তি। তিনি বাড়ি না ফেরায় রাত ১১ টায় নিউ আলিপুরে থানায় নিখোঁজ ডাইরি করে তাঁর পরিবার। 

Reported By: সুকান্ত মুখোপাধ্যায় | Updated By: Sep 11, 2020, 11:19 PM IST
মদ্যপানের আসরে খুন, পরিত্যক্ত বাড়ি থেকে উদ্ধার রিকসা চালকের রক্তাক্ত দেহ
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন: শহরে ফের খুন। নিউ আলিপুর এলাকার পরিত্যক্ত একটি বাড়ি থেকে উদ্ধার এক ব্যক্তির রক্তাক্ত দেহ। জানা গিয়েছে, মৃত ওই ব্য়ক্তির নাম বিপুল দত্ত (৩০)। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, গতকাল থেকেই নিখোঁজ ছিলেন ওই ব্যক্তি। এরপর মোবাইল টাওয়ার ট্র্যাক করে তাঁর দেহ উদ্ধার করা হয়। মৃত দেহের পাশ থেকে একটি কোদাল ও মোবাইল উদ্ধার হয়েছে। পাশাপাশি তাঁর শরীরেও আঘাতের চিহ্ন মিলেছে।

আরও পড়়ুন: গায়ে বিদ্যুতের তার জড়ানো, পাশেই পড়ে সাইকেল! ব্যবসায়ীর রহস্য মৃত্যুতে চাঞ্চল্য

পরিবার সূত্রে খবর গতকাল রাত আটটা নাগাদ বাড়ি থেকে বের হন পেশায় রিকসা চালক বিপুল। দীর্ঘক্ষণ বাড়ি না ফেরায় রাত ১১ নাগাদ নিউ আলিপুরে থানায় নিখোঁজ ডাইরি করে বিপুলের পরিবার। তখনও তাঁর ফোন সক্রিয় ছিল বলেই জানানো হয়েছে। এরপর ফোনের টাওয়ার লোকেশন ট্র্যাক করে তার দেহ উদ্ধার হয়েছে। ঘটনায় চেতলা রোডের পোড়াবস্তির বাসিন্দা দীপক দাসকে গ্রেফতার করা হয়েছে।

জেরায় অপরাধের কথা স্বীকার করে নিয়েছে সে। অভিযুক্তের বক্তব্য অনুযায়ী, গতকাল ওই পরিত্যক্ত বাড়িতে মদ্যপান করছিল দুজন। কোনও কারণে দুজনের মধ্যে তর্কাতর্কি শুরু হলে বিপুলকে একটি ইট দিয়ে মারে দীপক। সেখানেই পড়ে মৃত্যু হয় তাঁর। খুনের অভিযোগে ঘটনার তদন্ত শুরু হয়েছে। জানা গিয়েছে অভিযুক্ত দীপক পরিত্যক্ত ওই বাড়িটির তত্বাবধানের দায়িত্বে ছিল। 

.