Suvendu Adhikari: 'কেন্দ্রের বরাদ্দ নয়ছয় বাংলায়, দিল্লিতে গিয়ে নাটক মুখ্যমন্ত্রীর', নবান্নে তোপ শুভেন্দুর

নবান্নের শুভেন্দু-মুখ্যসচিব কথোপকথন। নির্বাচিত জনপ্রতিনিধি। তাও রাজ্যের কোনও বৈঠকে ডাকা হয় না। ফোন ধরেন না জেলাস্তরের কর্তারাও। বৈঠকে সরব বিরোধী দলনেতা। 

Updated By: Dec 20, 2023, 01:34 PM IST
Suvendu Adhikari: 'কেন্দ্রের বরাদ্দ নয়ছয় বাংলায়, দিল্লিতে গিয়ে নাটক মুখ্যমন্ত্রীর', নবান্নে তোপ শুভেন্দুর
নিজস্ব ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিল্লিতে মোদী মমতার বৈঠকের মধ্যেই বাংলায় শুভেন্দুর অ্যাকশন। বিধানসভায় বৈঠক সেরেই সটান নবান্নে  বিরোধী দলনেতা। বেশ কয়েকজন বিধায়ককে নিয়ে  মুখ্যসচিবের ঘরের বাইরে ধরনা। পরে নালিশ চিঠি জমা। কেন্দ্রের বরাদ্দ নয়ছয় বাংলায়। আর দিল্লিতে গিয়ে নাটক মুখ্যমন্ত্রীর। নবান্ন থেকে বেরিয়ে তোপ শুভেন্দুর।রাজ্যে বিরোধী দল করলেই বঞ্চনার শিকার। গণতন্ত্রের কণ্ঠরোধ। মুখ্যসচিবকে তথ্য দিয়ে নালিশ বিরোধী দলনেতার।   

আরও পড়ুন, PM Modi: আদৌ লক্ষ কণ্ঠ হবে? ব্রিগেডের গীতাপাঠে নেই মোদী! জরুরি বৈঠকে শুভেন্দু-সুকান্ত...

দিল্লিতে মোদী মমতার বৈঠকের মধ্যেই বাংলায় শুভেন্দুর অ্যাকশন। বিধানসভায় বৈঠক সেরেই সটান নবান্নে  বিরোধী দলনেতা। বেশ কয়েকজন বিধায়ককে নিয়ে  মুখ্যসচিবের ঘরের বাইরে ধরনা। পরে নালিশ চিঠি জমা।  কেন্দ্রের বরাদ্দ নয়ছয় বাংলায়। আর দিল্লিতে গিয়ে নাটক  করছেন মুখ্যমন্ত্রী। নবান্ন থেকে বেরিয়ে তোপ শুভেন্দুর।রাজ্যে বিরোধী দল করলেই বঞ্চনার শিকার।

গণতন্ত্রের কণ্ঠারোধ। সচিবকে তথ্য দিয়ে নালিশ বিরোধী দলনেতার। অন্যদিকে, মোদী-মমতা বরাদ্দ বৈঠকের দিনই ফের দুর্নীতির অভিযোগে সরব শুভেন্দু। বাংলায় বরাদ্দ নয়ছয়ে আগেই প্রধানমন্ত্রীকে চিঠি দিয়েছি। এক্স মাধ্যমে ভিডিও এবং চিঠির প্রতিলিপি দিয়েই পোস্ট বিরোধী দলনেতার। 

আরও পড়ুন, Primary TET: OMR স্ক্যানিংয়ে এবার কারচুপি! প্রাথমিক নিয়োগে চাঞ্চল্যকর রিপোর্ট সিবিআইয়ের...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.