PM Modi: আদৌ লক্ষ কণ্ঠ হবে? ব্রিগেডের গীতাপাঠে নেই মোদী! জরুরি বৈঠকে শুভেন্দু-সুকান্ত...

প্রায় শেষ মুহূর্তে বাতিল হয়ে গিয়েছে প্রধানমন্ত্রীর সফর। সূত্রের খবর তেমনই।  

Updated By: Dec 19, 2023, 10:16 PM IST
PM Modi: আদৌ লক্ষ কণ্ঠ হবে? ব্রিগেডের গীতাপাঠে নেই মোদী! জরুরি বৈঠকে শুভেন্দু-সুকান্ত...

মৌমিতা চক্রবর্তী: লক্ষ কণ্ঠে গীতাপাঠ। রবিবার ব্রিগেডে আসছেন না মোদী। কেন? প্রায় শেষ মুহূর্তে বাতিল হয়ে গেল প্রধানমন্ত্রীর সফর। সূত্রের খবর তেমনই।

আরও পড়ুন:  Primary TET: OMR স্ক্যানিংয়ে এবার কারচুপি! প্রাথমিক নিয়োগে চাঞ্চল্যকর রিপোর্ট সিবিআইয়ের...

হাতে আর বেশি সময় নেই। প্রস্তুত চলছে জোরকদমে। ব্রিগেডে 'লক্ষ কণ্ঠে গীতাপাঠ' অনুষ্ঠানের আয়োজন করছে অখিল ভারতীয় সংস্কৃত পরিষদ। কবে?  রবিবার। এই অনুষ্ঠানের প্রধান আকর্ষণ ছিলেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাহলে? সূত্রের খবর, রবিবার ব্রিগেডে মোদীর নাম আসার সম্ভাবনাই বেশি। কারণ, সেদিন উত্তরপ্রদেশের সভা রয়েছে।

এদিকে 'লক্ষ কণ্ঠে গীতাপাঠ' সল্টেলেকে বিজেপি কার্যালয়ে জরুরি বৈঠকে বসেছেন সুকান্ত মজুমদার, শুভেন্দু অধিকারীরা। মোদীর বদল কে? এখনও পর্যন্ত যা খবর, উত্তরপ্রদেশে মুখ্য়মন্ত্রী যোগী আদিত্য়নাথের নাম উঠে আসছে। তবে তাঁর আসাও নিশ্চিত নয়। 

মামলা গড়িয়েছে আদালতেও। কেন? যেদিন ব্রিগেডে 'লক্ষ কণ্ঠে গীতাপাঠ', সেদিনই রাজ্যের প্রাথমিক টেট হবে বলে ঘোষণা করেছেন। পরীক্ষার দিন বদলে আর্জিতে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষ। সঙ্গে এক পরীক্ষার্থীও। কিন্তু সেই আবেদন খারিজ করে দিয়েছেন  হাইকোর্টের বিচারপতি টি এস শিবজ্ঞানম ও বিচারপতি হিরণ্ময় ভট্টাচার্যের ডিভিশন বেঞ্চ। ফলে পূর্বঘোষিত দিন, রবিবারই  হচ্ছে প্রাইমারি টেট। পরীক্ষা শুরু হবে ১২টা। শেষ হবে আড়াইটেয়।

আরও পড়ুন:  Anandapur: দাম্পত্য কলহে ধাক্কাধাক্কিতে পড়ে মৃত্যু স্বামীর, অনিচ্ছাকৃত খুনের মামলা পুলিসের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.