Bengal Budget Session: বিধানসভায় দাঁড়িয়ে প্রাণনাশের হুমকি দিয়েছেন শুভেন্দু! বিস্ফোরক অভিযোগ বিধায়কের

সৌমেন রায় শুধু নয়, রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণীও গুরুতর অভিযোগ এনেছেন শুভেন্দুর বিরুদ্ধে

Updated By: Mar 16, 2022, 06:35 PM IST
Bengal Budget Session: বিধানসভায় দাঁড়িয়ে প্রাণনাশের হুমকি দিয়েছেন শুভেন্দু! বিস্ফোরক অভিযোগ বিধায়কের

নিজস্ব প্রতিবেদন: চাঞ্চল্যকর অভিযোগ বিধানসভায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে। কালিয়াগঞ্জের বিধায়ক সৌমেন রায়ের দাবি, তাঁকে প্রাণনাশের হুমকি দিয়েছেন শুভেন্দু অধিকারী(Suvendu Adhikari)। এনিয়ে বিধানসভার অধ্যক্ষকে লিখিতে অভিযোগও জানিয়েছেন তিনি। 

হুমকি প্রসঙ্গে বিধায়ক সৌমেন রায় বলেন, আমাদের বিরোধী দলনেতা কিছুটা মানসিক অসুস্থ বলেই মনে হয়। কাউকে কিছু না বলেই নিজের মত করে সিদ্ধান্ত নিয়ে নেন। ভুল বকতে থাকেন, ভুল বিবৃতি দেন। এর বিরোধিতা করে আমরা আপত্তি জানিয়েছিলাম। আমাদের দাবি ছিল সঠিকটা বলা হোক। মুখ্যমন্ত্রীর(Mamata Banerjee) ভাষণটা শুনতে দেওয়া হোক। ওই কথা বলায় উনি আমাদের উপরে উগ্র হয়ে ওঠেন। আমাদের আক্রমণ করেন। ইনকাম ট্যাক্সের রেড করিয়ে দেওয়ার হুমকি দেন এবং প্রাণনাশেরও হুমকি দেন। বিষয়টি আমরা স্পিকারকে লিখিতভাবে জানিয়ে প্রিভিলেজ মোশন আনতে চেয়েছি।

বুধবার বিধানসভায় মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্যের মধ্যেই ওয়াকআউট করে বিরোধীরা। সৌমেন রায় শুধু নয়, রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণীও গুরুতর অভিযোগ এনেছেন শুভেন্দুর বিরুদ্ধে। কী অভিযোগ? বিধায়ক কৃষ্ণ কল্যাণীর অভিযোগ, বিজেপি যখন বিধানসভা থেকে ওয়াকআউট করে বেরিয়ে যাচ্ছে তখন শুভেন্দু অধিকারী বলেন, কালকেই আপনার ওখানে ইনকাম ট্যাক্সকে পাঠাচ্ছি। দেখাচ্ছি মজা। বিষয়টি তিনি স্পিকারের কাছেও জানান। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে এনিয়ে মুখ খোলেন মুখ্যমন্ত্রীও।

উল্লেখ্য, বিধানসভা ভোটের ফলাফল প্রকাশের পর বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন বিজেপির ৪ বিধায়ক। এর হলেন বিষ্ণুপুরের বিজেপি বিধায়ক তন্ময় ঘোষ, কালীয়াগঞ্জের সৌমেন রায়, বাগদার বিশ্বজিৎ দাস ও রায়গঞ্জের বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্যানী। আজ বিধানসভায় শুভেন্দুর নিশানায় ছিলেন ওই চারজনই।  এনিয়ে তাঁরা সাংবাদিক সম্মেলন করে সংবাদমাধ্যমে তা ফাঁস করে দেন। 

  আরও পড়ুন-WB Budget Session: 'কালই আপনার ওখানে ইনকাম ট্যাক্সকে পাঠাচ্ছি, দেখাচ্ছি মজা', বিধানসভায় বিধায়ককে হুমকি শুভেন্দুর!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.