Baguiati: শহরের জনবহুল এলাকায় মিলল সন্দেহজনক ব্যাগ! ভিতরে খুলি, হাড়?

স্থানীয় সূত্রে খবর, বাগুইআটির অত্যন্ত জনবহুল এলাকা জর্দাবাগান। সেখানে রয়েছে একটি পরিত্যক্ত বাড়ি। বাড়িটিতে দীর্ঘদিন ধরে কেউ থাকেন না। একটি বোর্ডও ঝুলিয়ে দিয়েছে বিধাননগর পুরসভার। তাতে লেখা, 'বাড়ির মালিকানা নির্ধারণ করা যায়নি'। সেই বাড়ির সামনেই ব্য়াগটি পড়ে থাকতে দেখেন এলাকার লোকেরা।

Updated By: Jun 3, 2024, 04:32 PM IST
Baguiati: শহরের জনবহুল এলাকায় মিলল সন্দেহজনক ব্যাগ! ভিতরে খুলি, হাড়?

সৌমেন ভট্টাচার্য: পরিত্যক্ত বাড়ির সামনে থেকে ফের সন্দেহজনক ব্যাগ উদ্ধার। ব্য়াগে মাথার খুলি, হাড়? এলাকায় তীব্র চাঞ্চল্য। খিদিরপুরের ওয়াটগঞ্জের পর বাগুইআটি।

আরও পড়ুন:  Lok Sabha Election 2024 Result: রাত পোহালেই গণনা, তার আগে মিষ্টির অর্ডারে টক্কর তৃণমূল বনাম বিজেপির

স্থানীয় সূত্রে খবর, বাগুইআটির অত্যন্ত জনবহুল এলাকা জর্দাবাগান। সেখানে রয়েছে একটি পরিত্যক্ত বাড়ি। বাড়িটিতে দীর্ঘদিন ধরে কেউ থাকেন না। একটি বোর্ডও ঝুলিয়ে দিয়েছে বিধাননগর পুরসভার। তাতে লেখা, 'বাড়ির মালিকানা নির্ধারণ করা যায়নি'। ওই বাড়ির সামনে এখন আবর্জনা ফেলেন এলাকার মানুষ।

প্রত্যক্ষদর্শীদের দাবি, ঘড়িতে তখন ১০টা। সকালে ওই পরিত্য়ক্ত বাড়িটির সামনে একটি ব্য়াগ পড়ে থাকতে দেখেন তাঁরা। সেই ব্য়াগে ছিল মাথার খুলি ও হাড়! সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় বাগুইআটি থানায়। ব্যাগটি উদ্ধার করে নিয়ে গিয়েছে পুলিস। ব্য়াগে কি সত্যিই মাথার খুলি, হাড় ছিল? তা খতিয়ে দেখা হচ্ছে। 

আরও পড়ুন:  Dilip Ghosh: ফল ঘোষণার আগের দিন ডায়মন্ড হারবার নিয়ে 'বড় কথা' বলে দিলেন দিলীপ ঘোষ!

এর আগে, খিদিরপুরের ওয়াটগঞ্জের একটি পরিত্য়ক্ত বাড়ি থেকে উদ্ধার হয়েছিল এক মহিলার ধড়হীন মাথা ও হাত!  কালো প্লাস্টিকে মোড়ানো কয়েকটি ব্যাগ ছিল দেহাংশ। দুর্গন্ধ বেরোচ্ছিল। সন্দেহ হওয়ায় থানা খবর দিয়েছিলেন এলাকারই কয়েকজন। এরপর মৃত মহিলাকে শনাক্ত করেন তাঁর দুই বোন।

জানা যায়, মৃতের নাম দুর্গা সরখেল। খিদিরপুরে ওয়াটগঞ্জ থানার এলাকারই হেমন্ত চন্দ্র স্ট্রিটে বিয়ে হয়েছিল তাঁর। স্বামী, শাশুড়ি, ননদ এবং দেওরের সঙ্গে থাকতেন বত্রিশের ওই মহিলা। কীভাবে মৃত্যু? ময়নাতদন্তে রিপোর্টে উল্লেখ, প্রথম ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে খুন করা হয় দুর্গাকে। তারপর ধারালো অস্ত্র দিয়ে টুকরো টুকরো করা হয় দেহ এবং ঘটনাটি ঘটে  দেহ উদ্ধারের ১৮ থেকে ২০ ঘণ্টাকে আগে! মৃতের ভাসুর নীলাঞ্জন সরখেলকে গ্রেফতার করে পুলিস। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.