Dilip Ghosh: ফল ঘোষণার আগের দিন ডায়মন্ড হারবার নিয়ে 'বড় কথা' বলে দিলেন দিলীপ ঘোষ!

Dilip Ghosh on Exit Poll: এগজিট পোল তার বিরুদ্ধে গেলে উনি মানেন না। কিন্তু কাল ৪ তারিখ যেটা বেরবে সেটা তো মানতেই হবে।

Updated By: Jun 3, 2024, 02:32 PM IST
Dilip Ghosh: ফল ঘোষণার আগের দিন ডায়মন্ড হারবার নিয়ে 'বড় কথা' বলে দিলেন দিলীপ ঘোষ!

অয়ন ঘোষাল: "যেমন আশা ছিল সেদিকেই পরিস্থিতি যাচ্ছে। NDA ৪০০ এর কাছাকাছি। বিজেপি ৩৭০। পশ্চিমবঙ্গে ২৫ থেকে ৩০। কেউ কেউ ৩১ পর্যন্ত দেখিয়েছেন। মমতার সমস্যা হল, কোর্ট বিরুদ্ধে রায় দিলে মানেন না। এগজিট পোল তার বিরুদ্ধে গেলে উনি মানেন না। কিন্তু কাল ৪ তারিখ যেটা বেরবে সেটা তো মানতেই হবে।" ভোটগণনা ও ফলাফল বেরনোর আগের দিন কলকাতা ইকোপার্কে মর্নিং ওয়াকে বেরিয়ে বললেন দিলীপ ঘোষ। প্রসঙ্গত, মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, "বুথ ফেরৎ সমীক্ষা মানি না।"

সন্দেশখালি এবং ভাঙড় ফের অশান্ত

"সংখ্যালঘুদের হাতে অস্ত্র তুলে দিয়ে অশান্তি পাকানো। ক্রিমিনাল তৈরির পরম্পরা চলছে। তারাই গোলমাল করে। থামে না। সরকার চাইলে একদিনে গোলমাল থামাতে পারে। চায় না। বিধায়ক গুণ্ডারা গিয়ে গণ্ডগোল করে। পুলিস গিয়ে গোলমাল পাকায়। বিহার, উত্তরপ্রদেশ এমনকি কাশ্মীর ঠাণ্ডা হয়। পশ্চিমবঙ্গ হয় না। আমার মনে হয় এই সরকার যতদিন আছে, ততদিন ওই এলাকা শান্ত হবে না।" তোপ দাগেন দিলীপ ঘোষ।

ডায়মন্ড হারবারে কোনও রিপোল নেই

"আশ্চর্য ব্যাপার। কমিশনে আসা তথ্যের ভিত্তিতে তারা সিদ্ধান্ত নেয়। আজ তৃণমূলকে স্ট্রং রুম আগলে রাখার কথা বলতে হচ্ছে। সাধারণত যা এতদিন বিরোধীরা বলে এসেছে। মানে ওখানে ফলাফল অন্যরকম হতে যাচ্ছে কি?" প্রশ্ন তুললেন দিলীপ ঘোষ। 

আরও পড়ুন, Lok Sabha Election 2024: মিষ্টিতেও রাজনীতির রং! কাস্তে হাতুড়ি তারা আর দুই ফুলের সহাবস্থান...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.