TMC: অসম তৃণমূলের প্রধান পদে বসতে চলেছেন Sushmita Dev! কংগ্রেস ছাড়ার পরই জল্পনা

সুস্মিতা দেবকে মুখ হিসেবে ব্যবহার করতে পারে এ রাজ্যের শাসকদল।

Updated By: Aug 16, 2021, 01:27 PM IST
TMC: অসম তৃণমূলের প্রধান পদে বসতে চলেছেন Sushmita Dev! কংগ্রেস ছাড়ার পরই জল্পনা

নিজস্ব প্রতিবেদন:  কংগ্রেস ছাড়ার পরই সুস্মিতা দেবের তৃণমূল কংগ্রেসে যোগ নিয়ে জল্পনা বাড়ছে। সোমবার ক্যামাক স্ট্রিটের তৃণমূল অফিসে আসতে পারেন বলে খবর। দেখা করতে পারেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও। বৈঠকে বসলেও আজ তৃণমূলে যোগ দেওয়ার সম্ভবনা কম। আলোচনা ফলপ্রসূ হলে অসমের দায়িত্ব দেওয়া হতে পারে বলেই সূত্রের খবর। অসম তৃণমূলের প্রধানের পদে বসতে পারেন তিনি। 

প্রসঙ্গত, ত্রিপুরার পাশাপাশি অসমেও মাটি শক্ত করতে চাইছে তৃণমূল। সেক্ষেত্রে সুস্মিতা দেবকে মুখ হিসেবে ব্যবহার করতে পারে এ রাজ্যের শাসকদল। সুস্মিতা দেবের মতো একজন নেতৃত্ব দল ছাড়ায় স্বভাবতই অবাক কংগ্রেসের বহু নেতা। যদিও সোনিয়া গান্ধীকে লেখা চিঠিতে দলত্যাগের কোনও কারণ উল্লেখ করেননি সুস্মিতা দেব।

আরও পড়ুন, Lokkhir Bhandar: চালু হল 'লক্ষ্মীর ভান্ডার' প্রকল্প, শুরু ফর্ম বিলি

রবিবার রাতে সোনিয়া গান্ধীর কাছে ইস্তফাপত্র পাঠান তিনি। সূত্রের খবর, তৃণমূলে যোগ দিতে পারেন শিলচরের প্রাক্তন সাংসদ। কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধীকে লেখা একটি চিঠিতে দলের মহিলা শাখার প্রধান সুস্মিতা দেব বলেন, তিনি "জনসেবার নতুন অধ্যায় শুরু করছেন"।

ইস্তফা পত্রে সুস্মিতা লেখেন,  "আমি ভারতীয় জাতীয় কংগ্রেসের সঙ্গে আমার তিন দশকের দীর্ঘ সম্পর্ককে লালন করি। আমি পার্টির সকল নেতা, সদস্য এবং কর্মীদের ধন্যবাদ জানাচ্ছি যারা আমার যাত্রা স্মরণীয় করেছেন। ম্যাডাম, আমি ব্যক্তিগতভাবে আপনাকে ধন্যবাদ জানাই আপনার নির্দেশনার জন্য এবং তুমি আমাকে যে সুযোগ দিয়েছেন''।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.