‘৫ অবিজেপি শাসিত রাজ্যের DM–দের সঙ্গে কথা বলেছেন Modi’,Mamata-র দাবি খারিজ শুভেন্দুর

প্রধানমন্ত্রীর ভার্চুয়াল বৈঠক নিয়ে রাজনীতি করছেন মুখ্যমন্ত্রী, অভিযোগ বিরোধী দলনেতার৷

Updated By: May 20, 2021, 06:06 PM IST
‘৫ অবিজেপি শাসিত রাজ্যের DM–দের সঙ্গে কথা বলেছেন Modi’,Mamata-র দাবি খারিজ শুভেন্দুর

নিজস্ব প্রতিবেদন: প্রধানমন্ত্রীর (Prime Minister) সঙ্গে হওয়া ভার্চুয়াল বৈঠকে তাঁকে কথাই বলতে দেওয়া হয়নি। বিজেপি শাসিত কয়েকটি রাজ্যের মুখ্যমন্ত্রীদের বলতে দেওয়া হয়েছে এবং পছন্দের DM-দের সঙ্গেই কথা বলেছেন প্রধানমন্ত্রী (Prime Minister)। মোদীর সঙ্গে বৈঠক শেষে এমনটাই অভিযোগ করেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এবার মমতার সেই অভিযোগ খণ্ডণ করলেন শুভেন্দু অভিকারী (Subhendu Adhikari)। রাজ্যের বিরোধী দলনেতার পালটা দাবি, মিথ্যে বলছেন মুখ্যমন্ত্রী। যে ৭ জন জেলা আধিকারিকের সঙ্গে প্রধানমন্ত্রী কথা বলেছেন, তাঁদের মধ্যে ৫ জনই অবিজেপি শাসিত রাজ্যের।

এদিন মুখ্যমন্ত্রীর বক্তব্য উল্লেখ করে টুইট করেন শুভেন্দু অধিকারী (Subhendu Adhikari)৷ টুইটারে তিনি লেখেন, ”৭ আধিকারিক যাঁরা আজ কথা বলেছেন, তাঁদের মধ্যে ৫ জনই অবিজেপি শাসিত রাজ্য- ছত্তীশগড়, কেরল, মহারাষ্ট্র ও অন্ধ্রপ্রদেশের। যুক্তরাষ্ট্রীয় কাঠামো বজায় রাখতে বদ্ধপরিকর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। উনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) মতো নন। যিনি সর্বদা সংঘাতে বিশ্বাসী৷

আরও পড়ুন: Madan-র আবেদনে সাড়া দিল না হাইকোর্ট, শুক্রবারই নারদ-মামলার শুনানি

এদিনের ভার্চুয়াল বৈঠক শেষে প্রধানমন্ত্রীর (Prime Minister) বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দেন মুখ্যমন্ত্রী৷ বৈঠককে  'ক্যাজুয়াল, সুপারফ্লপ মিটিং' বলে তোপ দাগেন৷ এরও পালটা দিয়েছেন শুভেন্দু অধিকারী (Subhendu Adhikari)৷ টুইটে তাঁর জবাব, “গত কয়েক মাসে মুখ্যমন্ত্রীদের সঙ্গে একাধিক বৈঠক করেছেন প্রধানমন্ত্রী (Prime Minister)৷ এর মধ্যে কটা বৈঠকে যোগ দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)? শূন্য৷ এখন উনি পিএম-ডিএমদের বৈঠক বলতে গেলেন এবং তাঁকে বলতে দেওয়া হয়নি বলে অভিযোগ করছেন৷ লজ্জা!”

অতিমারি নিয়ে প্রধানমন্ত্রীর করা ভার্চুয়াল বৈঠকে রাজনীতি করছেন মুখ্যমন্ত্রী৷ এমনও ঘোরতর অভিযোগ করেন শুভেন্দু অধিকারী (Subhendu Adhikari)৷ টুইটারে শুভেন্দু লেখেন, “আজ, মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রশাসনিক বিষয়ে ফের তাঁর অনাসক্তি প্রকাশ করলেন৷ যেটা অবশ্য তাঁর সঙ্গে যায়৷ মাননীয় প্রধানমন্ত্রীর বৈঠকে রাজনীতির রঙ লাগালেন উনি৷”

আরও পড়ুন: রাজভবনের সামনে ভেড়ার পাল নিয়ে বিক্ষোভ, হেয়ার স্ট্রিট থানায় মামলা দায়ের

এদিন বৈঠক শেষে নবান্ন থেকে মুখ্যমন্ত্রী বলেন, 'আমাদের সব নথি তৈরি ছিল, কিছু বলতে দেওয়া হয়নি। আমার লজ্জিত। মুখ্যমন্ত্রীরা অপমানিত বোধ করেছেন'। তাঁর অভিযোগ, 'বৈঠকে শুধুমাত্র পছন্দের জেলাশাসক ও বিজেপি শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রীদের দিয়েই বলানো হয়েছে। বাকিদের পুতুলের মতো বসিয়ে রাখা হয়েছিল। উনি কি বলতে চাইলেন, বোঝা গেল না। প্রধানমন্ত্রী কেন এত নিরাপত্তাহীনতায় ভুগছেন? ক্যাজুয়াল, সুপারফ্লপ মিটিং'।

.