Madan-র আবেদনে সাড়া দিল না হাইকোর্ট, শুক্রবারই নারদ-মামলার শুনানি

অন্য বেঞ্চে মামলা সরানোর জন্য চিঠি দেন মদন মিত্রের (Madan Mitra) আইনজীবী।   

Updated By: May 20, 2021, 05:42 PM IST
Madan-র আবেদনে সাড়া দিল না হাইকোর্ট, শুক্রবারই নারদ-মামলার শুনানি

নিজস্ব প্রতিবেদন: দ্রুত শুনানির জন্য নারদ-মামলা অন্য বেঞ্চে সরানোর আর্জি জানিয়েছিলেন মদন মিত্র (Madan Mitra)। সেই আবেদনে সাড়া দিল না কলকাতা হাইকোর্ট (Calcutta High Court)। জানানো হল, আগামিকালই শুনানি হবে। 

বৃহস্পতিবার ভারপ্রাপ্ত প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চে নারদ-মামলার শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি না আসায় তা বাতিল করা হয়। ফলে হেফাজতেই থাকতে হচ্ছে ধৃতদের। দ্রুত শুনানি চেয়ে মামলা অন্য বেঞ্চে সরানোর আর্জি জানিয়ে হাইকোর্টের সচিবালয় ও অ্যাডভোকেট জেনারেলকে ই-মেলে চিঠি পাঠান মদন মিত্রের  (Madan Mitra) আইনজীবী নীলাদ্রি ভট্টাচার্য। কিন্তু মদনের (Madan Mitra) আবেদনে সাড়া দেয়নি হাইকোর্ট। আগামিকাল, শুক্রবারই শুনানি হবে বলে জানিয়ে দেওয়া হল। কামারহাটির বিধায়ক এসএসকেএম হাসপাতালে ভর্তি। তাঁর শারীরিক অবস্থার কারণে দ্রুত শুনানি চাওয়া হয়েছিল বলে সূত্রের খবর। 

বৃহস্পতিবার দুপুর ২টোয় শুনানি বাতিল করে কলকাতা হাইকোর্টের ওয়েবসাইটে জানানো হয়, অনিবার্য কারণবশত শুনানি হবে না। জানা গিয়েছে, ব্যক্তিগত কারণে আসতে পারছেন না ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি রাজেশ বিন্দাল। সে জন্যেই পিছোতে হয়েছে শুনানি। 

আরও পড়ুন- ৩-৪ দিন ববি কাজটা করতে পারল না, ডেডবডি জমেছে কিনা আমায় খবর নিতে হবে: Mamata

 

.