চিৎপুর গণধর্ষণ কাণ্ড নির্যাতিতার পাশে রাজ্যসরকার

চিৎপুর গণধর্ষণকাণ্ডের নির্যাতিতার পাশে দাঁড়ালো রাজ্য সরকার। আজ নির্যাতিতাকে দেখতে  হাসপাতালে যান রাজ্যের নারী ও শিশু কল্যাণ মন্ত্রী শশী পাঁজা। নির্যাতিতার  শারীরিক পরিস্থিতি নিয়ে কথা বলেন হাসপাতাল সুপার ও প্রিন্সিপালের সঙরাজ্যে একের পর ধর্ষণের ঘটনায় মুখ্যমন্ত্রীর বক্তব্য ঘিরে তৈরি হয়েছে বিতর্ক। তবে চিত্‍পুর গণধর্ষণকাণ্ডে ঘটল ব্যতিক্রম। প্রথমবারের জন্য নির্যাতিতার পাশে দাঁড়ালো রাজ্য সরকার। সোমবার নির্যাতিতাকে দেখতে হাসপাতালে যান নারী ও শিশু কল্যাণ মন্ত্রী শাশী পাঁজা। কথাও বলেন নির্যাতিতার সঙ্গে।  

Updated By: Jul 28, 2014, 07:50 PM IST
চিৎপুর গণধর্ষণ কাণ্ড নির্যাতিতার পাশে রাজ্যসরকার

কলকাতা: চিৎপুর গণধর্ষণকাণ্ডের নির্যাতিতার পাশে দাঁড়ালো রাজ্য সরকার। আজ নির্যাতিতাকে দেখতে  হাসপাতালে যান রাজ্যের নারী ও শিশু কল্যাণ মন্ত্রী শশী পাঁজা। নির্যাতিতার  শারীরিক পরিস্থিতি নিয়ে কথা বলেন হাসপাতাল সুপার ও প্রিন্সিপালের সঙরাজ্যে একের পর ধর্ষণের ঘটনায় মুখ্যমন্ত্রীর বক্তব্য ঘিরে তৈরি হয়েছে বিতর্ক। তবে চিত্‍পুর গণধর্ষণকাণ্ডে ঘটল ব্যতিক্রম। প্রথমবারের জন্য নির্যাতিতার পাশে দাঁড়ালো রাজ্য সরকার। সোমবার নির্যাতিতাকে দেখতে হাসপাতালে যান নারী ও শিশু কল্যাণ মন্ত্রী শাশী পাঁজা। কথাও বলেন নির্যাতিতার সঙ্গে।  

নির্যাতিতার শারীরিক পরিস্থিতি নিয়ে কথা বলেন হাসপাতাল সুপার ও প্রিন্সিপালের সঙ্গে।  মন্ত্রীর আশ্বাসে আশ্বস্ত  নির্যাতিতার পরিবার।

২৪ ঘণ্টায় গণধর্ষণের খবর সম্প্রচারের পরই এবিষয়ে রিপোর্ট তলব করেন মন্ত্রী। জিআরপি তরফে সেই রিপোর্ট পাঠানো হয়েছে মন্ত্রীর কাছে। 

.