'শেষ পর্যন্ত মোদী-ফ্রন্টই থাকবে', বিজেপি-বিরোধীদের বৈঠককে নিশানা Dilip Ghosh-এর

বিজেপিই বিকল্প: দিলীপ।

Updated By: Jun 22, 2021, 08:41 AM IST
 'শেষ পর্যন্ত মোদী-ফ্রন্টই থাকবে', বিজেপি-বিরোধীদের বৈঠককে নিশানা Dilip Ghosh-এর

নিজস্ব প্রতিবেদন: 'মিশন ২০২৪'। তাই এখন থেকেই ঘুঁটি সাজাচ্ছে বিরোধী দলগুলো। যার প্রথম পদক্ষেপ হিসেবে আজ ১৫টি বিজেপি-বিরোধী দলের সঙ্গে বৈঠকে বসছেন এনসিপি প্রধান শরদ পাওয়ার। মূলত ভোটকৌশলী প্রশান্ত কিশোরের সঙ্গে বৈঠকের পরেই এই সিদ্ধান্ত নেন বর্ষীয়ান এই রাজনীতিক। বিরোধীদের এই বৈঠকেই এবার কটাক্ষ করলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

সোমবার প্রাতঃভ্রমণে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন রাজ্য বিজেপি সভাপতি। সেখানেই বিরোধীদের বৈঠককে কটাক্ষ করে দিলীপ ঘোষ বলেন, 'এরকম অনেক ফ্রন্ট দেখেছি। কিন্তু শেষ পর্যন্ত মোদীর ফ্রন্টই থাকবে।' এখানেই শেষ নয় বিরোধী দলগুলো ধীরে ধীরে ক্ষয়িষ্ণু শক্তিতে পরিণত হচ্ছে বলেও মন্তব্য করেন তিনি। এদিন একযোগে কংগ্রেস-সিপিএমকে আক্রমণ শানান দিলীপ ঘোষ। তিনি বলেন, 'মানুষের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে, তাই কংগ্রেস-সিপিএম বিধানসভা ভোটে একটাও প্রতিনিধি পায়নি। বিজেপিই বিকল্প। তাই বিরোধী হিসাবে বিজেপিকেই মানুষ বেছে নিয়েছে।'

আরও পড়ুন: বড়বাজারের দোকানে বিধ্বংসী আগুন, প্রায় ৩ ঘণ্টা চেষ্টায় আয়ত্বে আনল দমকলের ১৫ ইঞ্জিন

আরও পড়ুন: নারদ মামলায় হলফনামা গ্রহণ করেনি হাইকোর্ট, চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে Mamata

জানা গিয়েছে, শুধু ২০২৪ সালের লোকসভা ভোট নয়, উত্তরপ্রদেশ-সহ অন্যান্য রাজ্যগুলির বিধানসভা নির্বাচন নিয়ে আলোচনার জন্যই বিজেপি বিরোধী জোট গড়তে এই বৈঠকের আয়োজন। শরদের (Sharad Pawar) আমন্ত্রণ গিয়েছে আরজেডি নেতা মনোজ ঝা, আম আদমি পার্টির সঞ্জয় সিং, কংগ্রেস নেতা বিবেক টঙ্কা ও কপিল সিব্বল, ন্যাশনাল কনফারেন্স নেতা ফারুখ আবদুল্লা-সহ ১৫টি দলের কাছে। তবে কপ্পিল সিব্বল আমন্ত্রণরক্ষা করবেন না বলে জানিয়েছেন। তামিলনাড়ুর ডিএমকে-র প্রতিনিধি হিসেবে থাকবেন ত্রিচুরি শিবা। এর পাশাপাশি বিভিন্ন ক্ষেত্রের সফল ব্যক্তিত্ব যেমন জাভেদ আখতার, প্রাক্তন নির্বাচন কমিশনার এসওয়াই কুরেশি ও প্রাক্তন বিচারপতি এপি সিং প্রমুখকে ডাকা হয়েছে বৈঠকে।  

.