সৃঞ্জয়ের জেল হেফাজত

পাঁচ ডিসেম্বর পর্যন্ত সৃঞ্জয় বসুকে জেল হেফাজতে রাখার নির্দেশ দিল আলিপুর আদালত। তিনদিনের সিবিআই হেফাজত শেষে আজ আদালতে পেশ করা হয় সারদা মামলায় ধৃত তৃণমূল কংগ্রেস সাংসদ সৃঞ্জয় বসুকে। আদালতে সৃঞ্জয়ের জামিনের জন্য আর্জি জানান তাঁর আইনজীবী। তিনি বলেন, প্রয়োজনে  জমা রাখা হোক সৃঞ্জয়ের পাসপোর্ট ও তাঁর বাড়ির দলিল।

Updated By: Nov 30, 2014, 11:01 AM IST

কলকাতা: পাঁচ ডিসেম্বর পর্যন্ত সৃঞ্জয় বসুকে জেল হেফাজতে রাখার নির্দেশ দিল আলিপুর আদালত। তিনদিনের সিবিআই হেফাজত শেষে আজ আদালতে পেশ করা হয় সারদা মামলায় ধৃত তৃণমূল কংগ্রেস সাংসদ সৃঞ্জয় বসুকে। আদালতে সৃঞ্জয়ের জামিনের জন্য আর্জি জানান তাঁর আইনজীবী। তিনি বলেন, প্রয়োজনে  জমা রাখা হোক সৃঞ্জয়ের পাসপোর্ট ও তাঁর বাড়ির দলিল।

কিন্তু জামিন দেওয়া হোক তাঁকে। সৃঞ্জয় নিজেও আদালতে বলেন,  দরকারে তাঁকে সকাল আটটা থেকে রাত আটটা পর্যন্ত বসিয়ে রাখা হোক সিবিআই দফতরে। তাঁকে বাড়িতে থাকার ব্যবস্থা করে বাইরে পাহারা বসাক সিবিআই। কিন্তু তাঁর জামিন মঞ্জুর করুক আদালত।  তবে সৃঞ্জয়ের জামিনের আর্জির বিরোধিতা করে সিবিআই। তাঁদের বক্তব্য, সারদা মামলায় সৃঞ্জয় বসু অন্যতম ষড়যন্ত্রকারী। তিনি জামিন পেলে নষ্ট হতে পারে তথ্যপ্রমাণ। এরপরেই জামিনের আর্জি খারিজ করে সৃঞ্জয়কে জেল হেফাজতে রাখার নির্দেশ দেয় আদালত।

 

.