শরিক ছিলেন, আয়নার সামনে দাঁড়ানো উচিত, 'বহিরাগত'র পাল্টা Sovan-র

দলে যোগদানের প্রায় দেড় বছর পর দক্ষিণ কলকাতায় বিজেপির প্রকাশ্য কর্মসূচিতে শোভন চট্টোপাধ্যায়। 

Updated By: Jan 11, 2021, 07:15 PM IST
শরিক ছিলেন, আয়নার সামনে দাঁড়ানো উচিত, 'বহিরাগত'র পাল্টা Sovan-র

নিজস্ব প্রতিবেদন: দলে যোগদান করেছেন ২০১৯ সালের অগাস্টে। তার প্রায় দেড়বছর পর বিজেপির প্রকাশ্য কর্মসূচিতে যোগ দিলেন শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee) ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baishaki Banerjee)। এ দিন গোলপার্ক থেকে সেলিমপুর পর্যন্ত রোড শো করলেন। তার আগে বহিরাগত নিয়ে মমতাকে নিশানা করলেন শোভন। স্মরণ করিয়ে দিলেন এনডিএ-র শরিক থাকার কথা। 

এ দিন সাংবাদিকদের শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee) বলেন,'যাঁরা বহিরাগত বলছেন, তাঁরাই তো একদিন সর্বভারতীয় পার্টির শরিক দল ছিল। ভারতীয় জনতা পার্টির সহযোগিতায় জন্ম হয়েছিল সেই দলের। আজকে বহিরাগত বলার আগে নিজেদের আয়নার সামনে দাঁড়ানো উচিত।' এর পাশাপাশি শোভন দাবি করেন, ভারতীয় জনতা পার্টিই সরকার গড়তে চলেছে। 

গত সোমবার মিছিলে আসেননি শোভন-বৈশাখী। শঙ্কুদেব পণ্ডাকে নিয়ে গোঁসা হওয়ায় তাঁরা আসেননি বলে খবর। যদিও বৈশাখী বন্দ্যোপাধ্যায়  (Baishaki Banerjee) দাবি করেছিলেন, তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন। জ্বর হয়েছিল শোভনের। ফলে এই সোমবার মিছিল নিয়ে জল্পনা শুরু হয়েছিল। বিজেপিতে যোগদানের পর এখনও পর্যন্ত কোনও কর্মসূচিতেই দেখা যায়নি শোভন-বৈশাখীকে। এ দিন তাঁরা সমস্ত জল্পনার অবসান করে মিছিলে সামিল হন। গোলপার্ক থেকে সেলিমপুর পর্যন্ত রোড শো করে বিজেপি। কর্মী-সমর্থকরাও ভিড় জমিয়েছেন। এ দিন রানাঘাটের সভায় মমতা দাবি করেছেন, তিনি সোনার বাংলা গড়েছেন। ওই মন্তব্যে শোভনের কটাক্ষ, 'গরুপাচার, কয়লাপাচারের সোনার বাংলা আমরা চাইনি।'    

আরও পড়ুন- তৃণমূলে গেলে ঘষটা সাবান, আর বিজেপিতে গেলে সান লাইট : Mamata

.