JU University: সেনার পোশাকে আচমকাই যাদবপুর ক্য়াম্পাসে একদল ছেলেমেয়ে, ব্যবস্থা নিচ্ছে পুলিস

পিয়ালি মিত্র: ছাত্রমৃত্যুর ঘটনার পর উত্তেজনা রয়েছে বিশ্ববিদ্যালয় চত্বরে। তার মধ্যেই গতকাল সেনার পোশাকে ক্যাম্পাসে ঢুকে পড়ল বেশ কয়েকজন। একটি মানবাধিকার সংগঠনের সদস্য বলে তারা দাবি করেন। এদের বিরুদ্ধে মামলা করতে চলেছে পুলিস।

আরও পড়ুন- সব কিছু তুড়ি মারলেই হয়ে যায় না, CCTV প্রশ্নে মেজাজ হারালেন উপাচার্য বুদ্ধদেব সাউ

পুলিস সূত্রে খবর বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে বারবার পুলিসের তরফে বলা হয় সেনার পোশাক পরে ১০-১৫ জন ছেলেমেয়ে ঢুকে যাচ্ছে। তাদের কাছে যখন তাদের পরিচয় জানতে চাওয়া হয় তথন তারা জানায় এশিয়ান হিউম্যান রাইটস নামে একটি অর্গানাইজেশনের সদস্য তারা। কেন তারা সেনার পোশাক পরে বিশ্ববিদ্যালয়ে ঢুকল তা নিয়ে রহস্য তৈরি হয়েছে। বিষয়টি পুলিস কর্তৃপক্ষকে জানিয়ে দেন। কিন্তু বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এনিয়ে কোনও অভিযোগ করেনি। এখন পুলিস স্বতঃপ্রণোদিত হয়ে মামলা করে চলেছে বলে জানা যাচ্ছে।

লালবাজার সূত্রে খবর, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে বারবার বলা সত্বেও তারা কোনও অভিযোগ করেনি। তাই স্বতঃপ্রণোদিত হয় মামলা করছে পুলিস। ওই ঘটনায় যাদবপুর বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারকে তলবও করা হতে পারে।

পুলিস এখনও মামলা করেনি। মামলা করতে চলেছে। ওইসব ছেলেমেয়ে যখন বিশ্ববিদ্যালয়ে ঢোকেন তখন গেটে যারা ছিলেন, কর্তৃপক্ষের মধ্যে যাদের বিষয়টি নজরে এসেছিল এবং যে সংগঠনটির সদস্য হিসেবে তারা দাবি করছেন সেই সংগঠনকে জিজ্ঞাসবাদ করতে চায় পুলিস। গার্ডেনরিচে ওই সংগঠনটির অফিস রয়েছে বলে জানা যাচ্ছে। এরকম একটি সংগঠনের সদস্যরা কীভাবে এবং কী কারণে তারা ক্যাম্পাসে ঢুকল তা নিয়ে ধোঁয়াশা থাকেই যাচ্ছে। এই বিষয়টিই স্পষ্ট করতে চায় পুলিস। এর জন্য যাদের জিজ্ঞসাবাদ করা প্রয়োজন তাদের ডাকা হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

English Title: 
Some people in Army Uniform intruded in Jadavpur University police to file complaint
News Source: 
Home Title: 

সেনার পোশাকে আচমকাই যাদবপুর ক্যাম্পাসে একদল ছেলেমেয়ে, ব্যবস্থা নিচ্ছে পুলিস

JU University: সেনার পোশাকে আচমকাই যাদবপুর ক্য়াম্পাসে একদল ছেলেমেয়ে, ব্যবস্থা নিচ্ছে পুলিস
Yes
Is Blog?: 
No