Suvendu Adhikari: রাজ্যে ধর্ষকদের এনকাউন্টার করা উচিত, যোগীরাজের পক্ষে সওয়াল শুভেন্দুর!

Suvendu Adhikari: শুভেন্দুর ওই মন্তব্যের পর এবার পাল্টা সরব হয়েছে তৃণমূল কংগ্রেস। তাদের দাবি  ধর্ষকদের আমাদের দেশের নিয়ম অনুযায়ী কঠিন শাস্তি হওয়া উচিত। তবে যে শাস্তি হবে তা আইন অনুযায়ী হতে হবে

Updated By: Aug 24, 2023, 07:37 PM IST
Suvendu Adhikari: রাজ্যে ধর্ষকদের এনকাউন্টার করা উচিত, যোগীরাজের পক্ষে সওয়াল শুভেন্দুর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পুলিসের ভূমিকার নিন্দা করতে গিয়ে বেলাগাম শুভেন্দু অধিকারী। ধর্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার ক্ষেত্রে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীকে অনুসরণ করা উচিত বলে মন্তব্য করেন বিরোধী দলনেতা। শুভেন্দুর সাফ কথা, প্রয়োজন হলে এদের এনকাউন্টার করা উচিত বলে আমরা মনে করি। এইসব সমাজবিরোধীদের সমাজে থাকা উচিত নয়। এইসব ঘৃণিত জীব, পাসন্ডের কোনও হুঁশ নেই। আমি তো মাত্র তিনটে উদাহরণ দিলাম। সময় থাকলে একশো উদাহরণ দেওয়া যেতে পারে। মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজত্বে কেউ সুরক্ষিত নয়। আগামী ভবিষ্যতও সুরক্ষিত নয়। পুলিসমন্ত্রীকে পদত্যাগ করতে হবে।

আরও পড়ুন-'রবীন্দ্রনাথ অশিক্ষিত', শান্তিনিকেতনে দাঁড়িয়ে গুরুদেব সম্পর্কে বিস্ফোরক উপাচার্য

রাজ্যে মহিলাদের উপরে অত্যাচারের প্রতিবাদে আজ বিধানসভার বাইরে বিক্ষোভ দেখান শুভেন্দু অধিকারী ও বিজেপি বিধায়করা। সেখানেই তিনি শিলিগুড়ির মাটিগাড়া, হাঁসখালি, মালদহের ঘটনা তুলে ধরে অপরাধীদের কড়া শাস্তির দাবি করেন শুভেন্দু। বিরোধী দলনেতা বলেন, যারা ওইসব কর্মকাণ্ড করে বেড়াচ্ছেন তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া উচিত। এদের এনকাউন্টার করা উচিত।

এদিকে, শুভেন্দুর ওই মন্তব্যের পর এবার পাল্টা সরব হয়েছে তৃণমূল কংগ্রেস। তাদের দাবি বাংলাকে উত্তরপ্রদেশ বানাতে চাইছেন শুভেন্দু। এনিয়ে তৃণমূল বিধায়ক তাপস রায় বলেন, শুভেন্দুরা যতই এরাজ্যকে যোগীরাজ করতে নান না কেন, তালিবানি বন্দবস্ত করতে চাক না কেন ধর্ষকদের আমাদের দেশের নিয়ম অনুযায়ী কঠিন শাস্তি হওয়া উচিত। তবে যে শাস্তি হবে তা আইন অনুযায়ী হতে হবে। কিন্তু এই এনকাউন্টার, যোগী রাজ্য বলতে যা বলতে চাইছেন তা বাংলার মানুষ একেবারেই পছন্দ করেন না। বিজেপি নেতৃত্বর কাছে জানতে চাইছি এসব যারা বলছে তারা কি তালিবানি শাসনের পক্ষে সওয়াল করছেন?

বৃহস্পতিবার বিধানসভায় মাটিগাড়ায় এক স্কুল ছাত্রীর মৃত্য়ু নিয়ে সরব হন বিজেপি বিধায়করা। ওই ঘটনার বিরুদ্ধে হওয়া মিছিলে পুলিসের লাঠিচার্জ ও গ্রেফতারের প্রসঙ্গে তোলেন বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষ। কিন্তু তাঁকে কথা বলতে দেওয়া হয়নি বিলে অভিযোগ। এরই প্রতিবাদে বিধানসভা অধিবেশন ছেড়ে বেরিয়ে যান বিজেপি বিধায়করা। তার পরেই বিধানসভার বাইরে বিক্ষোভ দেখান বিজেপি বিধায়করা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.