মমতা বন্দ্যোপাধ্যায়কে আশাহত করব না: Sayani Ghosh

যুব তৃণমূলের সভানেত্রী হওয়ার পর আজই প্রথমবার তৃণমূল ভবনে যান সায়নী ঘোষ। 

Updated By: Jun 7, 2021, 01:57 PM IST
 মমতা বন্দ্যোপাধ্যায়কে আশাহত করব না: Sayani Ghosh

নিজস্ব প্রতিবেদন: যুব তৃণমূল কংগ্রেসের সভানেত্রী হওয়ার পর আজ প্রথমবার তৃণমূল ভবনে গেলেন সায়নী ঘোষ। তাঁর উপর ভরসা রাখার জন্য তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানান সায়নী। আত্মবিশ্বাসের সঙ্গে বলেন, ‘ওনাকে আশাহত করব না’।

শনিবারই দলের তরফে তাঁর হাতে যুব সংগঠনের দায়িত্ব তুলে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মাঝের রবিবার দিনটা, নিজেকে একটু গুছিয়ে নিয়েছেন সায়নী। এরপর সোমবার সকালে থেকেই ময়দানে নেমে পড়েছেন। জি ২৪ ঘণ্টাকে সায়নী ঘোষ বলেন, "বিভিন্ন জায়গা থেকে অনেক অনেক শুভেচ্ছা পেয়েছি। যুব সংগঠনের অনেকেই দেখা করতে চেয়েছেন। তবে কোভিডের কারণে সকলের সঙ্গে একসঙ্গে দেখা করতে পারব না। ধীরে ধীরে সকলের কথা বলব। সবার আগে দু-একদিনের মধ্যে যুব শাখার রাজ্য নেতৃত্বের সঙ্গে বৈঠকে বসব।'    

আরও পড়ুন: Mucormycosis চিকিৎসায় কোন ওষুধ, কতটা ব্যবহার করতে হবে? রাজ্যকে নির্দেশিকা কেন্দ্রের

আরও পড়ুন: ২১ বার দাম বাড়ল petrol-diesel-র, কলকাতায় হাঁকাতে চলছে সেঞ্চুরি

শনিবার যুব তৃণমূল সভাপতি থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক হয়েছেন। এরপরই তাঁর ছেড়ে যাওয়া চেয়ারে বসেছেন সায়নী ঘোষ। সম্ভবত তিনিই যুব তৃণমূলের প্রথম মহিলা সভানেত্রী। ফলে তাঁর উপর দায়িত্ব অনেক বেশি। তবে চিন্তা করতে নারাজ সায়নী। মমতা বন্দ্যোপাধ্যায়ের আশীর্বাদ তাঁর সঙ্গে রয়েছে। কোনও বিপদ টলাতে পারবে না। তৃণমূলের এই লড়াকু নেত্রীর আত্মবিশ্বাসই বলে দিচ্ছে সেই কথা।  

.