ময়না তদন্তে মেলেনি মদের চিহ্ন, মৃত্যুর আগে ফোনে কথা কাটাকাটি হয় সোমকের

ময়না তদন্তের রিপোর্ট খারিজ করে দিল পুলিশের প্রাথমিক তদন্ত রিপোর্ট। ফোনের পরই উত্তেজিত হয়ে পড়েছিলেন সোমক।

Updated By: Nov 17, 2017, 06:31 PM IST
ময়না তদন্তে মেলেনি মদের চিহ্ন, মৃত্যুর আগে ফোনে কথা কাটাকাটি হয় সোমকের

নিজস্ব প্রতিবেদন : মদের নেশায় বেসামাল হয়ে ছাদ থেকে পড়ে মৃত্যু হয়েছে ন্যাশনাল মেডিক্যাল কলেজের নবীশ চিকিত্সক সোমক চৌধুরীর। প্রাথমিক তদন্তে এমনটাই জানিয়েছিল পুলিশ। বিকেলে যদিও বদলে গেল ছবিটা। ময়না তদন্তের রিপোর্টে খারিজ হল পুলিশের সেই তত্ত্ব। ময়না তদন্তের রিপোর্টে জোরালো হচ্ছে আত্মহত্যার সম্ভাবনাই।

ময়না তদন্তের প্রাথমিক রিপোর্টে উল্লেখ, সোমকের পাকস্থলীতে মদের কোনও চিহ্ন পাওয়া যায়নি। মৃত্যুর ১০ থেকে ১২ ঘণ্টা আগেও সোমক মদ্যপান করেনি বলে জাননো হয়েছে রিপোর্টে। একইসঙ্গে বলা হয়েছে, ওপর থেকে পড়ে যাওয়ার কারণে সোমকের দেহে একাধিক আঘাত লাগে। আর তাতেই তাঁর মৃত্যু হয়েছে। তবে সোমক চৌধুরী সত্যি আত্মহত্যাই করেছেন কিনা, সেবিষয়ে আরও নিশ্চিত হতে ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হচ্ছে ভিসেরা।

আরও পড়ুন, দিঘার 'ভূতুড়ে' এটিএম! ৫০০ টাকা তুলতে গেলে বেরচ্ছে ২৫,০০০

এদিকে, ন্যাশনাল মেডিক্যাল কলেজের স্নায়ু শল্যচিকিত্সা বিভাগের প্রিন্সিপ্যাল দাবি করেছেন, ছাদ থেকে পড়ে যাওয়ার আগে মোবাইলে কারোর সঙ্গে কথা কাটাকাটি হয় সোমকের। ওই ফোনের পরই সোমক উত্তেজিত হয়ে পড়েন বলে জানিয়েছেন প্রিন্সিপ্যাল। ফোনে সোমক কার সঙ্গে কথা বলছিলেন তা জানা না গেলেও সোমককে ইমার্জেন্সির বাইরে প্রায় আধঘণ্টা উত্তেজিতভাবে মোবাইলে কথা বলতে দেখেছিলেন বন্ধুরাও।

.