Pig Missing: শুয়োর ঘনার খোঁজে এবার পুলিস সুপার, নির্দেশ হাইকোর্টের

নিখোঁজ শুয়োর ঘনার খোঁজে পুলিস যা যা পদক্ষেপ, তাতে খুশি নয় কলকাতা হাইকোর্ট (Calcutta High Court)। কল্যাণী থানার তদন্ত নিয়ে প্রশ্ন তুললেন বিচারপতি শম্পা সরকার।

Updated By: Jul 15, 2022, 04:39 PM IST
Pig Missing: শুয়োর ঘনার খোঁজে এবার পুলিস সুপার, নির্দেশ হাইকোর্টের
প্রতীকী ছবি

অর্ণবাংশু নিয়োগী: কোথায় প্রিয় ঘনা? নিখোঁজ ঘনাকে খুঁজতে কী করছে পুলিস? আদৌ কি পুলিস তৎপর? বিরক্ত কলকাতা হাইকোর্ট (Calcutta High Court)।

নিখোঁজ শুয়োর ঘনার খোঁজে পুলিস যা যা পদক্ষেপ, তাতে খুশি নয় কলকাতা হাইকোর্ট (Calcutta High Court)। কল্যাণী থানার তদন্ত নিয়ে প্রশ্ন তুললেন বিচারপতি শম্পা সরকার। আদালতের প্রশ্ন, অভিযোগের ভিত্তিতে কেন প্রিভেনশন অফ অ্যানিমেল অ্যাক্টে অভিযোগ আনা হয়নি? যে গাড়িতে ঘনাকে অপহরণ করা হয়েছে, সেই গাড়ির ভিডিয়ো থাকলেও, কেন অপহরণকারীরা চিহ্নিত হয়নি?

আদালতের নির্দেশ, তদন্তকারী অফিসারের বিরুদ্ধে পুলিস সুপারকে উপযুক্ত ব্যবস্থা নিতে হবে। নদিয়ার পুলিস সুপারের নজরদারিতে তদন্ত চলবে। দ্রুত তদন্ত করে পুলিসকে ব্যবস্থা নিতে হবে এবং কল্যাণী আদালতের জন্য পুলিসকে বিশেষ নিরাপত্তার ব্যবস্থা করতে হবে।

কিন্তু কে এই ঘনা? 

শুনতে অবাক লাগলেও এই ঘনা আসলে একটি শুয়োর। বাচ্চা বয়স থেকেই সে বেড়ে উঠছিল কল্যাণী আদালত চত্বরে। আদালতে যাদের নিয়মিত যাতায়াত তাদের স্নেহেই বড় হয়ে ওঠে ঘনা। কিন্তু গত ২৫ মার্চ ভোর সাড়ে ৫টা নাগাদ একটি সাদা গাড়ি ঢোকে আদালত চত্বরে। সেই গাড়ি থেকে নেমে আসে ৪ জন। তারাই ঘনাকে নিয়ে উধাও হয়ে যায়। সিসিটিভির ফুটেজে ধরা পড়েছে সেই ছবি।

কল্যাণী থানায় অভিযোগ করেন আইনজীবী অনুমিতা ভদ্র। মামলাও হয় কল্যাণী এসিজেএম আদালতে। বিচারক নির্দেশ দেন যেভাবেই হোক ঘনাকে ফিরিয়ে আনতে হবে। কিন্তু এখন ঘনার হদিস মেলেনি। এরপর মামলা হয় কলকাতা হাইকোর্টে (Calcutta High Court)। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.